দীঘিনালায় অপহরণ হওয়া দুইজনকে মুক্তি দিলে ও একজনকে হত্যার অভিযোগ

জেলা সংবাদদাতা,খাগড়াছড়ি:
খাগড়াছড়ি’র দীঘিনালা উপজেলায় অপহৃত তিন গ্রামবাসীর মধ্যে দুই জনকে মুক্তি দিলেও একজনকে হত্যা করা হয়েছে বলে ইউপিডিএফ  পক্ষ থেকে জানানো হয়েছে। রবিবার গভীর রাতে তিনজনকেই নিজ নিজ বাড়ি থেকে অপহরণ করে নিয়ে যায় সন্ত্রাসীরা। গতকাল সন্ধ্যার পর দুইজনকে মুক্তি দেওয়া হয় বলে জানাযায়। তবে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছ থেকে হত্যার বিষয়টি নিশ্চিত হওয়া যায়নি।

   এ বিষয়ে ইউপিডিএফের প্রচার ও প্রকাশনা সম্পাদক নিরণ চাকমা জানান, শান্তি প্রিয় চাকমা (৩২) এবং চগা চাকমা(৪২) এ দুজন ইউপিডিএফের সক্রিয় কর্মী না হওয়ায় অপহরণকারীরা তাদের ছেড়ে দিয়েছে। অপর অপহৃত জিসান চাকমা(২৯) হত্যা কারা হয়েছে বলে তিনি জানান। তবে নিহতের পরিবারের কাছে লাশ ফেরত দেওয়া হবে এমন সংবাদ শুনা যাচ্ছে। নিহত ব্যক্তি  ইউপিডিএফের অংগ সংগঠন যুব ফোরামের এক সময়ের কর্মী ছিলেন। তবে এ রিপোর্ট লেখার পর্যন্ত নিহতের লাশ উদ্ধার করা সম্ভব হয়নি।

 উল্লেখ্য,  রবিবার রাত দেড়টার দিকে নিজ বাড়ি থেকে অস্ত্রের মুখে তিন গ্রামবাসীকে অপহরণ করা হয়। অপহৃত জিসান চাকমা বাবুছড়া এলাকার জারুলছড়ি দোর গ্রামের বুদ্ধধন চাকমার ছেলে। অপর দুইজন একই এলাকার লাম্বা ছড়া গ্রামের নয়ন কুমার চাকমা ও কালেন্দ্র চাকমার ছেলে। এ ঘটনায় সন্তু লারমা সমর্থিত জন সংহতি সমিতি (জেএসএস)কে দায়ী করেছে ইউপিডিএফ। তবে জন সংহতি সমিতি এ অভিযোগ অস্বীকার করেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন