আপডেট

দীঘিনালায় জমি সংক্রান্ত বিরোধে খুন ওয়ার্ড আ’লীগ সভাপতি: আটক ১

fec-image

জমি সংক্রান্ত বিরোধ থেকে খাগড়াছড়ির দীঘিনালায় মেরুং ইউনিয়নের ৯ নং ওয়ার্ড সভাপতি মো. শাকিলকে (৫২) হত্যার অভিযোগ করেছে স্বজনরা। উপজেলার মেরুং ইউনিয়নের দুর্গম রেংকার্য্য এলাকায় এই ঘটনা ঘটে। নিহত মো. শাকিল মেরুং ইউনিয়নের মৃত সিরাজ মিয়ার ছেলে। গলায় গামছা পেঁচিয়ে হত্যার পর তার মৃতদেহ বাড়ির পাশের একটি গাছে ঝুলিয়ে রাখে । এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য খায়ের নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

নিহতের ছেলে মিন্টু মিয়া দাবি করেন,‘ দীর্ঘদিন ধরে স্থানীয়দের সাথে ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি শাকিল’ এর জমি নিয়ে বিরোধ চলছিল। এই নিয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদের গঠিত কমিটি শনিবার (আজ) বিরোধপুর্ণ জমি পরির্দশন করে বিরোধ নিষ্পত্তি করার কথা ছিল। মূলত জমির বিরোধ থেকে এই হত্যাকান্ডের ঘটনা ঘটেছে বলে জানায় স্বজনরা।

দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উত্তম চন্দ্র দেব জানান, মেরং রেংকার্য্য এলাকায় আওয়ামী লীগ সভাপতিকে হত্যার খবর পেয়ে শুক্রবার রাত ১২টার দিকে পেয়ে ঘটনাস্থলে লাশ উদ্বার করে। লাশটি মুখ বাধা ছিল। লাশ ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত হচ্ছে। এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য খায়ের নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, মৃতদেহ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন