দীঘিনালায় জোন অধিনায়কের বিদায় ও বরণ সংবর্ধনা

fec-image

দীঘিনালায় জোন অধিনায়কের বিদায় ও বরণ সংবর্ধনা প্রদান করা হয়েছে। বুধবার বিকালে উপজেলা প্রশাসন এবং উপজেলা পরিষদের উদ্যোগে এ বিদায় ও বরণ সংবর্ধনার আয়োজন করা হয়।

উপজেলা কমপ্লেক্সে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ উল্লাহর সভাপতিত্বে বক্তব্য রাখেন, বিদায়ী জোন অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আদনান কবির পিপিএম (বার) পিএসসি, নবাগত জোন অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল তৌহিদুল ইসলাম এসজিপি, পিএসসি, উপজেলা পরিষদ চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ কাশেম।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মোস্তাফা কামাল মিন্টু, নারী ভাইস চেয়ারম্যান সীমা দেওয়ান, দীঘিনালা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. ইলিয়াস হোসাইন, বোয়ালখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান চয়ন বিকাশ চাকমা, মেরুং ইউনিয়ন পরিষদ রহমান কবির রতন, কবাখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জাহাঙ্গীর হোসেন, দীঘিনালা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রজ্ঞান জ্যোতি চাকমা এবং বাবুছড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সন্তোষ জীবন চাকমা।

আলোচনা সভার পর বিদায়ী জোন অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আদনান কবির পিপিএম (বার) পিএসসি, নবাগত জোন অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল তৌহিদুল ইসলাম এসজিপি, পিএসসি এর হাতে সম্মাননা স্বারক তুলে দেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ কাশেম এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ উল্লাহ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন