দ্বাদশ সংসদ নির্বাচনে আ.লীগ বিজয়ী হবে: এমপি দীপংকর

fec-image

দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগ নিরুঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা লাভ করে বিজয়ী হবে বলে মন্তব্য করেছেন, খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।

সোমবার (২১ আগস্ট) বিকেলে জেলা আওয়ামী লীগের আয়োজনে ২০০৪ সালে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় গ্রেনেড হামলার প্রতিবাদ সভায় সভাপতির বক্তব্যে তিনি এ মন্তব করেন।

এমপি বলেন, বিএনপি সরকার প্রধানমন্ত্রীকে হত্যার মধ্যে দিয়ে সবকিছু শেষ করতে চেয়েছিলো। কিন্তু তারা ব্যর্থ হয়েছে। তারা জনগণ থেকে অনেক দূরে। জনগণ তাদের বিতাড়িত করেছে। দেশের জনগণচ্যুত হয়ে তারা ভিন্ন উপায়ে ক্ষমতায় আসতে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। তাদের কোন ষড়যন্ত্র কাজে আসবে না।

এসময় জেলা পরিষদের চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বর, রাঙামাটি পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনছুর আলী, রাঙামাটি সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি দীপক চাকমা, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুই সাইন চৌধুরীসহ অন্যান্য নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।

এর আগে রাঙামাটি পৌরসভা থেকে একটি প্রতিবাদ মিছিল বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আ.লীগ বিজয়ী হবে, দ্বাদশ সংসদ নির্বাচন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন