দ্বিতীয় দিন শেষে বাংলাদেশের সংগ্রহ ১০৭/৫

212745.3
খেলা ডেস্ক:
স্বাগতিক বাংলাদেশকে ৫৫৭ রানের পাহাড় গড়ে দিয়ে প্রথম ইনিংস ঘোষণা করেছে পাকিস্তান। ওয়ান ডাউনে ব্যাট করতে আসা আজহার আলীর দ্বিশতক, ইউনিস ও শফিকের শতকের ওপর ভর করে বড় স্কোরের করতে সক্ষম হল সফরকারীরা। ৮ উইকেট হারানো পর পাকিস্তান ডিক্লেয়ারের সিদ্ধান্ত  নেয়।

দ্বিতীয় দিন শেষে ব্যাট করতে নেমে প্রথম ইনিংসে ২৭.৫ ওভারের খেলা শেষে টাইগারদের সংগ্রহ দাঁড়িয়েছে ৫ উইকেটে ১০৭ রান। ফলে প্রথম ইনিংসে বাংলাদেশ এখনও পাকিস্তানের চেয়ে ৪৫০ রানে পিছিয়ে আছে।

প্রথমে দলীয় ৪ রানের মাথায় তামিম ইকবাল সাজঘরে ফিরে যান। তামিম একমাত্র বাউন্ডারি ৪ হাঁকানোর পর আউট হন। ৮.৫ ওভারে জুনায়েদ খানের বলে ১৩ রান করে মুমিনুল হক উইকেট কিপারের হাতে ক্যাচ দিয়ে ফিরে যান। ১৭.৩ ওভারে ইয়াসিরের বলে ইমরুল কায়েস ৩২ করে বোল্ড হন। মাহমুদুল্লাহ সাজঘরের পথ ধরেন ২৮ রান করে। এরপর

দলীয় ১০৭ রানে দিনের শেষ ওভারের পঞ্চম বলে ইয়াসির শাহ বোল্ড করে অধিনায়ক মুশফিকুর রহিমকে সাজঘরে ফেরান। মুশফিক করেন ১২ রান।

বৃহস্পতিবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ৩ উইকেটে ৩২৩ রান নিয়ে দ্বিতীয় দিনের খেলা শুরু করে পাকিস্তান। আজহার আলী ২২৬, ইউনিস খান ১৪৮ ও আজাদ শফিক ১০৭ রান করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন