নাইক্ষ্যংছড়িতে ক্রিকেট টুর্নামেন্টে বিজয়ী আদর্শ গ্রাম একাদশ

fec-image

ক্রীড়ায় শক্তি ক্রীড়ায় বল, মোবাইল গেমস ছেড়ে খেলার মাঠে চল’ এই প্রতিপাদ্যে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি পুরাতন বাস স্টেশন সংলগ্ন মাঠে হাফেজ আহমদ সওদাগর স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

শনিবার (৯ মার্চ) বিকালে টুর্নামেন্ট পরিচালনা কমিটির আয়োজনে পুরাতন বাস স্টেশন সংলগ্ন মাঠে এই খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের পৃষ্ঠপোষক আবু তাহের বাহাদুর সভাপতিত্বে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি অধ্যাপক মোহামামদ শফিউল্লাহ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে ট্রফি তুলে দেন।

ক্রীড়াবিদ মো. হোসেনের সঞ্চালনায় অতিথি ছিলেন, নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল মান্নান, বান্দরবান জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ক্যানোওয়ান চাক, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সদর ইউনিয়নের সাবেক চেযারম্যান তসলিম ইকবাল চৌধুরী, দোছড়ি ইউপি চেয়ারম্যান মো: ইমরান প্রমুখ।

গত ১৯ ফেব্রুয়ারি বিকালে শুরু হয় হাফেজ আহমদ সওদাগর স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট। এ টুর্নামেন্টের ফাইনাল খেলায় কক্সবাজার পাহাড়তলীকে হারিয়ে নাইক্ষ্যংছড়ি আদর্শ গ্রাম বিজয়ী হয়।

এছাড়া সেরা খেলোয়াড় নির্বাচিত হয় বিজয়ী দলের খেলোয়াড় আশিক।

খেলা পরিচালনার দায়িত্ব পালন করেন মো. মুমিনুল ইসলাম সোহেল ও রাসেল।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন