নাইক্ষ্যংছড়িতে পূজামন্ডপ পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার

fec-image

হিন্দু ধর্মালম্বীদের সর্ববৃহৎ উৎসব শারদীয় দুর্গোৎসব উপলক্ষে বুধবার (১৩ অক্টোবর) সকালে নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর ইউনিয়নের সর্বজনীন পুজা মন্দির, মন্দির পরিদর্শন করেন, নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মোহাম্মদ শফিউল্লাহ, এবং উপজেলা নির্বাহী অফিসার সালমা ফেরদৌস।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদ সদস্য ক্যানওয়ান চাক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মংহ্লা মার্মা উপজেলা সহকারি শিক্ষা অফিসার আক্তার উদ্দিনসহ উপজেলা বিভিন্ন কর্মকর্তাবৃন্দ এবং হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ, পূজা উদযাপন কমিটির সদস্যবৃন্দ।

পরিদর্শনকালে উপজেলা চেয়ারম্যান পূজা মন্ডপের নিরাপত্তা নিশ্চিত কল্পে প্রয়োজনীয় দিক নির্দেশনা এবং বিভিন্ন পরামর্শ প্রদান করেন।

বছর ঘুরে আবারও এসেছে হিন্দু সম্প্রদায়ের প্রাণের উৎসব সার্বজনীন শারদীয় দুর্গোৎসব।

সরেজমিনে গিয়ে দেখা যায়, এবার নাইক্ষ্যংছড়ি উপজেলার ৫টি ইউনিয়নের মধ্যে ৩টি ইউনিয়নে মোট ৩টি মন্ডবে দুর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে। পূজা মন্ডপগুলিতে শান্তিপূর্ণ পরিবেশ রক্ষায় ও নিরাপত্তা নিশ্চিত করতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি স্বেচ্ছাসেবকরা দায়িত্বপালন করছে। আগামী ১৫ অক্টোবর বিজয়া দশমী পর্যন্ত এ কর্মসূচি অব্যাহত থাকবেে বলেও উপজেলা প্রশাসন জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন