বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে

পানছড়িতে আওয়ামী লীগের শান্তি মিছিল ও সমাবেশ

fec-image

দেশব্যাপী বিএনপি-জামায়াতের সন্ত্রাস, নৈরাজ্যে ও তান্ডবের প্রতিবাদে পানছড়িতে আওয়ামী লীগ শান্তি মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

পানছড়ি উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের অংশগ্রহনে শান্তি মিছিলটি উপজেলাটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

বৃহস্পতিবার (২৫’মে) বিকাল ৫টা থেকে আয়োজিত মিছিলের নেতৃত্বে ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব। মিছিল পরবর্তী সমাবেশ অনুষ্ঠিত হয় মুক্তিযোদ্ধা স্কয়ারে।

এ সময় সাবেক ছাত্রলীগ সভাপতি শ্রীকান্ত দেব মানিকের সঞ্চালিত সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নুর মোহাম্মদ, সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব, মো. নাছির, যুবলীগের সাধারণ সম্পাদক মো. নাজির হোসেন।

বক্তারা কঠোর হুশিয়ারি উচ্চারণ করে বলেন, বিএনপি-জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের কারণে দেশবাসী আবারো অতিষ্ঠ হয়ে পড়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করার নীল নকশা তৈরীতে ব্যস্ত তারা। তাদেরকে প্রতিহত করতে পানছড়ি উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন প্রস্তত রয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক উত্তম দেব, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মোমিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক উৎপল চৌধুরী উজ্জ্বল, যুবলীগ সভাপতি মো. আল-আমিনসহ সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

নিউজটি ভিডিওতে দেখুন:

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন