ফলোআপ

পানছড়িতে কালভার্টের রড লুটের মামলায় আ.লীগ নেতা উত্তম কুমার দেব রিমান্ডে

fec-image

খাগড়াছড়ির পানছড়িতে দিনে দুপুরে ৩টি সরকারি ব্রিজ-কালভার্ট ভেঙ্গে রড লুটের ঘটনায় পানছড়ি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঠিকাদার উত্তম কুমার দেবকে জিজ্ঞাসাবাদের জন্য এক দিনের রিমান্ডে নিয়েছে ডিবি পুলিশ।

বুধবার (১৪ জুন) জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ গোলাম মোস্তফার আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।

বিষয়টি নিশ্চিত করে ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সামসুজ্জামান জানান, মামলার তদন্তের স্বার্থে দুই দিনের রিমান্ড আবেদন করলে আদালত এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

চলতি বছরের মার্চের প্রথম দিকে খাগড়াছড়ির পানছড়িতে দিনে দুপুরে ৩টি সরকারি ব্রিজ-কালভার্ট ভেঙ্গে রড লুটের ঘটনা ঘটে। এ নিয়ে বিভিন্ন গণমাধ্যমে রিপোর্ট প্রকাশিত হলে তার ভিত্তিতে গত ২৯ মার্চ খাগড়াছড়ির আমলি আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জি.এম ফারহান ইসতিয়াক নিজেই বাদী হয়ে মিস মামলা করেন। ওই মামলায় পুলিশের হাতে আটক অটো চালক নাজমুলসহ ৩ জনের ১৬৪-এ জবানবন্দীর প্রেক্ষিতে আওয়ামী লীগ নেতা ও ঠিকাদার উত্তম দেবের নাম আসে। এর প্রেক্ষিতে উত্তম কুমার দেব হাইকোর্ট থেকে ২৮ দিনের অস্থায়ী জামিন নেন। সে অনুযায়ী তিনি গত (১১ জুন খাগড়াছড়ির আমলি আদালতে আত্মসমর্ণ করে জামিন আবেদন করলে আদালত জামিন না জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, উত্তম কুমার দেব, কালভার্ট
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন