পার্বত্য বান্দরবানকে সম্প্রীতির মডেল জেলা হিসেবে রূপান্তরিত করতে হবে: পার্বত্য মন্ত্রী

fec-image

বান্দরবান সদর উপজেলার রোয়াংছড়ি বাস টার্মিনাল ভবন ও রোয়াংছড়ি বাস টার্মিনাল পাড়ায় ফুট ‌ব্রিজ এর ভিত্তি প্রস্তর স্থাপনের উদ্বোধন করা হয়েছে।

সোমবার (২১ জুন) সকালে বান্দরবান সদর রোয়াংছড়ি বাস টার্মিনাল প্রাঙ্গনে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে ২ কোটি ২৫ লক্ষ টাকা ব্যয়ে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ইউনিট অফিসের আয়োজনে উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

এই সময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল রেজা সরোয়ার, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ইউনিট অফিসের নির্বাহী প্রকৌশলী ইয়াসির আরাফাত সহ আরও অনেক।

অনুষ্ঠানে পার্বত্য মন্ত্রী বলেন, পার্বত্য চট্টগ্রামের প্রতিটি জনপদ সব দিক থেকেই পরিপূর্ণ হচ্ছে এবং ভবিষ্যতেও এই বান্দরবান পর্যটন নগরী হিসেবে এক মডেল জেলা হিসাবে আরও ব্যাপক প্রসার লাভ করবে এটাই সকলের প্রত্যাশা।

এ সময় পার্বত্য মন্ত্রী আরও বলেন, পার্বত্য বান্দরবানকে সম্প্রীতির মডেল জেলা হিসেবে রূপান্তরিত করতে হবে। বিশেষ করে এই বাস টার্মিনালগুলো সম্পন্ন হলে বান্দরবানে যোগাযোগ ব্যবস্থা আরও অনেক বেশি উন্নত হবে।

এজন্য পর্যটন নগরী বান্দরবানকে এগিয়ে নিয়ে যাবার জন্য সকল বান্দরবানবাসী তথা এলাকার জনসাধারণের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন