পেকুয়ার টইটং এ সন্ত্রাসীদের ভয়ে পালিয়ে বেড়াচ্ছে এক পরিবার

 পেকুয়া প্রতিনিধি:
পেকুয়ার টইটং ইউনিয়নের পশ্চিম টইটং নাপিতখালী এলাকায় সন্ত্রাসীদের ভয়ে পালিয়ে বেড়াচ্ছে এক অসহায় পরিবার।

জানা যায়, পশ্চিম টইটং নাপিতখালী এলাকার ৬ নং ওয়ার্ডের মেম্বার শাহাদাত হোসেন এর পরিবার চরম নিরাপত্তহীনতায় ভোগছে। সন্ত্রাসীরা তাদের পরিবারের সদস্যদের প্রতিনিয়ত হুমকি ধমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

শাহাদাত মেম্বারের বড় বোন জোবাইদা খানম সাংবাদিকদের জানান, এর পূর্বে সন্ত্রাসীদের বিরুদ্দে পত্রিকায় সংবাদ পরিবেশন করার কারনে তাদের চাষা প্রজাদের ও হুমকি দিচ্ছে।

তিনি আরো জানান, এলাকার মৃত মকবুল আহমদের পুত্র আলম ফরাজী প্রকাশ মদদী আলম, হাজী আক্তার আহমদ সিকদারের পুত্র লিটন, জাফর আলমের পুত্র ছৈয়দ নুর, ফয়সাল আকবর গং আমাদেরকে এলাকা ছেড়ে চলে যাবার জন্য হুমকি দিচ্ছে। বর্তমানে তারা আমার পরিবারের পুকুরের মাছ ও অন্যান্য মালামাল লুট করে নিয়ে যাচ্ছে। তিনি সাংবাদিকদের আরো জানান, আমার ভাই রেজাউল করিমের স্ত্রী সোলতানা বেগম চট্রগ্রাম শহর থেকে গ্রামের বাড়িতে আসলে সন্ত্রাসীরা বাধা প্রদান করে। এলাকার সন্ত্রাসী লিটন আমার ভাইয়ের স্ত্রীকে চলে যাওয়ার সময় কম্বল নিতে দেয় নাই।

সম্প্রতি সন্ত্রাসীরা আমার বাড়িতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটিয়েছে। আমার বাড়ির কোন সদস্য না থাকা অবস্থায় আমার বাড়িতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটিয়েছে। আমার বাড়ির দীর্ঘদিনের পিতলের ডেকসি, টিভি, ফ্রিজের স্টাবলাইজার, ডিসের রিসিভার, বন্দুকের লাইসেন্স, জমির মুল্যবান কাগজপত্র, মুল্যবান কাপড় চোপড় চুরিসহ দুই লক্ষাদিক টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। বর্তমানে শাহাদাত মেম্বারের পরিবারের সদস্যরা চরম নিরাপত্তঅহীনতায় ভোগছে। যে কোন মুহুর্তে সন্ত্রাসীরা তার পরিবারের সদস্যদের আক্রমন করে প্রাণে হত্যার আশংকায় ভোগছে।

এ ব্যাপারে ভূক্তভোগী পরিবার সংশ্লিষ্ট প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। এ ব্যাপারে শাহাদাত মেম্বারের বড় বোন জোবাইদা খানম মামলার প্রস্ততি নিচ্ছে বলে জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন