পেকুয়ায় অস্ত্রধারীদের মহড়া প্রদর্শনের ঘটনা বাড়ছে!

গুলিবর্ষণ

পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধি:

কক্সবাজারের পেকুয়ায় অস্ত্রধারীদের মহড়া আশঙ্কাজনক হারে বৃদ্ধি পাওয়ার গুঞ্জন উঠেছে। ফলে, জনমনে দেখা দিয়েছে চরম আতঙ্ক আর উদ্বেগ।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানিয়েছেন, গত সোমবার সন্ধার পর থেকে উপজেলার সদর ইউনিয়নের ছিরাদিয়া এলাকায় চিহ্নিত অস্ত্রধারীরা প্রকাশ্যে মহড়া প্রদর্শন করে মুহর্মূহু গুলির বিস্ফোরণ ঘটায়। এসময় ফায়ারিংয়ের প্রচণ্ড শব্দে ওই এলাকা প্রকম্পিত হওয়া ছাড়াও জনমনে ছড়িয়ে পড়ে চরম অজানা আতঙ্ক-উদ্বেগ।

এসময় এলাকায় বসবাসকারী লোকজন নিজেদের জানমাল রক্ষায় দ্রুত নিজ নিজ বসতিতে ফিরে গিয়ে দরজা জানালা বন্ধ করে ঘরের ভিতর অবরদ্ধ হয়ে পড়ে।

নাম প্রকাশে অনিচ্ছুক শত শত মহল্লাবাসী সাংবাদিকদের জানিয়েছেন, এদিন ওই এলাকার একদল চিহ্নিত অস্ত্রধারী দুর্বৃত্ত সন্ধার পর পরই সেখানে প্রকাশ্যে মহড়া দেয়। এসময় তারা দফায় দফায় প্রায় ৮/১০রাউন্ড ফাঁকা গুলির বিস্ফোরণ ঘটায়।

তারা সাংবাদিকদের আরো জানিয়েছেন, গত ৪ জুন বৃহস্পতিবার রাতের বেলায়ও চিহ্নিত ওই অস্ত্রধারী দুর্বৃত্তরা এলাকায় প্রকাশ্যে সশস্ত্র মহড়া ও প্রায় ১০/১৫রাউন্ড ফাঁকা গুলির বিস্ফোরণ ঘটান।

পেকুয়া থানার ওসি মোঃ আবদুর রকিব পেকুয়া সদর ইউনিয়নের ছিরাদিয়া এলাকায় সশস্ত্র মহড়া ও গুলির বিস্ফোরণ ঘটনার বিষয়ে তাকে কেউ অবহিত করেনি মন্তব্য করে বলেন, দ্রুত ঘটনার খোঁজ-খবর নিয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন