শিলখালীর পাহাড়ি এলাকায় রাতের আঁধারে দুর্বৃত্তের হানা, আহত ২

fec-image

ডাকাতি

পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধি:
কক্সবাজারের পেকুয়া উপজেলায় বসতিতে রাতের আঁধারে অস্ত্রধারী দুর্বৃত্তদের হানার খবর পাওয়া গেছে। এসময় ৪ বসতি ও ১ দোকানের মালামাল চুরি ও ২জনকে আহতের অভিযোগ উঠেছে।

ঘটনাটি ঘঠেছে, গত ৯ জুন রাতে উপজেলার শিলখালী ইউনিয়নের পাহাড়ি গ্রাম জারুলবুণিয়া সাপেরগাঁড়া এলাকায়।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানিয়েছেন, ঘটনারদিন গভীর রাতে একদল চিহ্নিত অস্ত্রধারী দুর্বৃত্তের দল ওই মহল্লায় হানা দেয়। এসময় রাজাখোলা এলাকার মোঃ শরীফের পুত্র চাঁন্দ মিয়া, চাঁন্দ মিয়ার পুত্র মোঃ জাহাঙ্গীর আলম, আমির হামজার পুত্র ছরোয়ার আলম ও মৃত ছিদ্দিক আহমদের পুত্র আনোয়ার হোছনের বসতঘর ও নেজামউদ্দিনের পুত্র কায়ছারের মুদি-কুর্লিং কর্ণার দোকানে তাণ্ডব ও লুটপাট চালায়।

এসময় অস্ত্রধারী দুর্বৃত্তদলের হামলায় আরিফ(২৭) ও জাহাঙ্গীর(৩৫)নামে ২ ব্যক্তি আহত হয়। আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা করা হয়।

স্থানীয় শিলখালী ইউপি’র ৫নং ওয়ার্ডের মেম্বার ডা. এম. জাফর আহমদ ঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের জানিয়েছেন, সাম্প্রতিক সময়ে তার এলাকায় গ্রামের চিহ্নিত সশস্ত্র দুর্বৃত্তদের উৎপাত আশঙ্কাজনক হারে বৃদ্ধি পেয়েছে। প্রতি রাতেই কারো না কারো বাড়িঘর ও দোকানপাটে এরা হানা দিয়ে সহায় সম্পদ ছিনিয়ে নেয়ার পাশাপাশি মারধর করে নিরহ লোকজনদের আহতের ঘটনা ঘঠাচ্ছে। শুধু তাই নয় শিলখালীর পাহাড়ি এলাকায় বসবাসকারী পরিবারের মা-বৌ-ঝি’দেরও গণধর্ষণ-নির্যাতনের ঘটনা ঘটাচ্ছে। ফলে, সেখানে বসবাসরত মানুষের রাতের ঘুম হারাম হয়ে গেছে।

পেকুয়া থানার ওসি মোঃ আবদুর রকিব এ ধরনের ঘটনার বিষয়ে কেউ সরাসরি থানায় বা তার বরাবরে অভিযোগ দেয়নি জানিয়ে বলেন, অভিযোগ পেলে ব্যবস্থা নেবে পুলিশ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন