বান্দরবানে পর্যটকবাহী চাঁদের গাড়ি উল্টে আহত ১২

fec-image

বান্দরবানের নীলাচল পর্যটন কেন্দ্রে যাওয়ার পথে উঁচু সড়কে উঠতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পর্যটকবাহী চাঁদের গাড়ি উল্টে ১২ জন আহত হয়েছেন। এতে গাড়িতে থাকা ১৩ জনের মধ্যে ১২ জন গুরুতর আহত হন।

শনিবার (২০ এপ্রিল) সকালে বান্দরবান সদরের নীলাচল সড়কের যৌথ খামার এলাকায় এই দুর্ঘটনাটি হয়।

আহতরা হলেন – টাঙ্গাইলের মেহেদী হাসান (১৭),পারভেজ সিকদার (১৭), লোভান (১৬), রাকিব (২০), তামিম মোল্লা (১৬), সৌরভ (২০), সিরাজুল ইসলাম (১৮), আসাদুল মিয়া (১৭), তানভীর মিয়া (২০), শাওন (১৭), সিফাত হোসেন (২০) ও পারভেজ মোশারফ (২০)।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে একটি চাঁদের গাড়ি নিয়ে টাঙ্গাইলের থেকে ১৩ জন৷ পর্যটকদের নিয়ে সদর থেকে নীলাচল পর্যটনকেন্দ্রে যাচ্ছিলেন। এসময় গাড়ি বেপরোয়া গতিতে চালাতে থাকেন চালক। নিলাচল সড়কে যৌথ খামার এলাকার উঁচু পথে উঠতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে চান্দের গাড়িটি উল্টে যায়। এতে গাড়িতে থাকা ১৩ জনের মধ্যে ১২ জন আহত হন। এদের মধ্যে রাকিব নামের একজনের হাত ও পা ভেঙে গেছে। পরে ছয় জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে রেফার করা হয়। এ ঘটনায় রুবেল নামের একজনকে আটক করেছে পুলিশ।

বান্দরবান সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) এস এম আসাদুল্লাহ জানান, সড়ক দুর্ঘটনায় আহত ১২ জনের মধ্যে ছয়জনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামে মেডিকেল রেফার করা হয়েছে।

বান্দরবান সদর থানার উপ-পরিদর্শক (এসআই) ধীমান বড়ুয়া জানান, আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় রুবেল নামের একজনকে আটক করা হয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়িটি থানা হেফাজতে রয়েছে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন