পেকুয়ায় বিদ্যুৎ স্পষ্ট হয়ে এক ব্যবসায়ীসহ দুই দোকান পুড়ে ছাই দুই লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

নিজস্ব প্রতিনিধি,পেকুয়া:
পেকুয়ায় পল্লী বিদ্যুতের আগুনে স্পষ্ট হয়ে মো: তারেক (১৮) নামের এক ব্যবসায়ী অগ্নিদগ্ধ হয়ে মারা গেছে। এসময় আগুনে একটি মুদির দোকান ও একটি দর্জির দোকান পুড়ে ছাই হয়ে যায়। গত ৭ জানুয়ারী রাত ১২ টায় পেকুয়া সদর ইউনিয়নের পূর্ব গোয়াখালী এলাকায় আবুল কাসেমের মালিকানাধীন মুদির দোকানে পল্লী বিদ্যুৎ থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়।

নিহত তারেক ওই এলাকার আবুল কাসেমের পুত্র। স্থানীয়রা জানায় তারেক তার নিজস্ব দোকানে প্রতিদিনের ন্যায় ঘটনার দিনও দোকান বন্ধ করে ঘুমায় হঠাৎ পল্লী বিদ্যুৎ শটসার্কিট থেকে আগুনের লেলিহান শিখা চারপাশে ছড়িয়ে পড়লে মুহুর্তের মধ্যে পুরো দোকান পুড়ে ছাই হয়ে যায়। এ সময় দোকানে ব্যবসায়ী তারেক ঘুমান্ত ছিল। সে অগ্নিদগ্ধ হয়ে পুড়ে মারা যায়। অগ্নিকান্ডের খবর পেয়ে পেকুয়া ফায়ার সাভিসের দমকল বাহিনী ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।

এতে দোকানের ২ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে যায়। ঘটনার খবর পেয়ে সকালে পেকুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মারুফ রশিদ খান ও পেকুয়া সদর ইউপির চেয়ারম্যান বাহাদুর শাহ ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় উপজেলা প্রশাসন ও স্থানীয় ইউনিয়ন পরিষদ থেকে ক্ষতিগ্রস্থ পরিবারকে ১৫ হাজার টাকা সহায়তা দেন। সকাল ১১ টায় লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এ ব্যাপারে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রকিব জানায় বিদ্যুতের আগুনে পুড়ে মারা যাওয়ার ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন