পেকুয়ায় যুবলীগের সম্মেলন প্রস্তুতি সভা

পেকুয়া সংবাদদাতা :

প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী করতে যুবলীগ নেতাকর্মীদের অগ্রনী ভুমিকা পালন করতে হবে। সাথে সাথে আপোসহীন জননেত্রী যে ভাবে ঝুকি নিয়ে জামায়াত-বিএনপির ষড়যন্ত্র মোকাবেলা করে দেশকে খাদ্য,দরিদ্র, সন্ত্রাস, রাজাকারমুক্ত ও ডিজিটাল বাংলাদেশ করার স্বপ্নে এগিয়ে যাচ্ছে তাতে পেকুয়া উপজেলা যুবলীগের তৃণমূল থেকে শুরু করে সর্বস্তরের নেতাকর্মীদের রাজপথে থেকে মোকাবেলা করতে হবে।

মঙ্গলবার পেকুয়া উপজেলা আওয়ামী যুবলীগের সম্মেলন প্রস্তুতি ও কাউন্সিলর তালিকা প্রস্তুত সম্পর্কে এক সভায় এসব কথা বলেন কক্সবাজার জেলা আওয়ামী যুবলীগ সভাপতি খোরশেদ আলম। পেকুয়া উপজেলা যুবলীগ সভাপতি এটিএম শহিদুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের পরিচালনা সভায় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী যুবলীগ সহ-সভাপতি শোহেল আহমদ বাহাদুর, সাধারণ সম্পাদক মাহাবুব রহমান মাহাবু, যুগ্ন সম্পাদক শহিদুল ইসলাম, সদর উপজেলা যুবলীগ যুগ্ম সম্পাদক শোয়েব ইফতেকার।

এ সময় পেকুয়া উপজেলা ৭ ইউনিয়নের যুবলীগের কাউন্সিল তালিকা নেতাকর্মীদের মাঝে পড়ে শুনান সাধারণ সম্পাদক মাহাবুব রহমান মাহাবু। ৭ ইউনিয়ন তৃণমূল নেতাকর্মীদের আপত্তি না থাকায় ওই কমিটি ও কাউন্সিলর তালিকা অনুমোদন প্রদান করেন জেলা সভাপতি ও সম্পাদক।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন