পেকুয়া উপজেলার এক যুগপূর্তি উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

pic pekua 27-4-2014 2

পেকুয়া(কক্সবাজার) সংবাদদাতা:
পেকুয়া উপজেলার এক যুগপূর্তি উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ২৭ এপ্রিল সকাল সাড়ে ৯ টায় উপজেলা চত্বরে কবুতর ও বেলুন উড়িয়ে পূর্তি অনুষ্ঠানের শুভসূচনা করেন উপজেলা চেয়ারম্যান শাফায়েত আজিজ রাজু। পরে ওনার নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা মীর শওকত হোসেনের সভাপতিত্বে ও পেকুয়া জি এম সি ইনষ্টিটিউশনের প্রধান শিক্ষক এনামুল হক চৌধুরীর উপস্থাপনায় এক আলোচনা সভায় মিলিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবদলের আহবায়ক শাফায়েত আজিজ রাজু। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইদ্রিস বাদশা, নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান অধ্যাপক নুরুজ্জামান মঞ্জু, মহিলা ভাইস চেয়ারম্যান নাজনীন ফারজানা লাভলী, নবনির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান লুৎফা হায়দার রনি, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা তপন কান্তি চৌং, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মাহাফুজুর রহমান, কৃষি কর্মকর্তা এ কে এম নাজমুল হক, উপজেলা প্রকল্প কর্মকর্তা সামশুল ইছলাম পাটোয়ারী, উপজেলা প্রকৌশলী খোরশেদ আলী, পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর এম ও ডা: মজিবুর রহমান, উপজেলা কানুগো শোক হরণ চাকমা, সহকারী কৃষি কর্মকর্তা প্রদীপ কুমার, ইপি আই ইনচার্জ জহির আহম্মদ, ব্র্যাক ম্যানেজার হুমায়ন, ব্র্যাক ওয়াসের ম্যানেজার ইমাম হোসেন, একলাবের উপজেলা ম্যানেজার জাহেদুল আলম, ফায়ার সার্ভিস ইনচার্জ ইব্রাহিম, একটি খামার একটি বাড়ী প্রকল্পর উপজেলা পরিদর্শক সানাউল্লাহ, ফাস্ট সিকিউরিটি ব্যাংকের ম্যানেজার রমিজ আহমদ, ইসলামী ব্যাংকের ম্যানেজার আবু জাফর, পেকুয়া উপজেলা জিয়া পরিষদের আহবায়ক আবুল হাসেম। বক্তব্য রাখেন উজানটিয়া ইউপির চেয়ারম্যান এটি এম শহিদুল ইসলাম, মগনামা ইউপির চেয়ারম্যান শহিদুল মোস্তাফা চৌং, পেকুয়া জি এম সির সাবেক প্রধান শিক্ষক এ এম শাহাজাহান, উপজেলা বি এন পির সাধারণ সম্পাদক ইকবাল হোছাইন, জামায়াতের সেক্রেটারী মৌ: ইমতিয়াজ, শীলখালী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক জসিম উদ্দিন।

আলোচনা সভা শেষে ইউএনও এবং উপজেলা চেয়ারম্যান সহ অতিথিরা যুর্গপূর্তি অনুষ্ঠানের কেক কাটেন এবং বিদায়ী ভাইস চেয়ারম্যানদের কে বিদায়ী ক্রেষ্ট তুলেন। শেষে নবনির্বাচিত ভাইস চেয়ারম্যানগণ যুগপূর্তি অনুষ্টানের এ দিনে উপজেলার বিদায়ী ভাইস চেয়ারম্যানদের কাছ থেকে দায়িত্ব বুঝে নেন। এসময় অতিথিরা যুগপূর্তির এ দিনে উপজেলার স্বপ্নদ্রষ্টা বি এন পির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব সালাহউদ্দিন আহমদ কে শ্রদ্ধাভরে স্মরণ করেন। বাংলাদেশের মানচিত্রে পেকুয়া নামক একটি উপজেলা প্রতিষ্টা করে পেকুয়াবাসীকে উজ্জল করেছেন তিনি। এদিকে বিকালে উপজেলা বি এন পির উদ্যোগে এক আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্টান অনুষ্ঠিত।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন