প্রয়াত যুবদল সম্পাদক ইব্রাহিম খলিলের বাসায় ওয়াদুদ ভূইয়াসহ বিএনপির নেতৃবৃন্দ

fec-image

খাগড়াছড়ি জেলা যুবদল সম্পাদক ইব্রাহিম খলিলের অকাল মৃত্যুতে শোকে বিএনপির নেতৃবৃন্দ সকলে এখনো শোকে কাতর। তাইতো শনিবার বিকালে তার বাসায় ছুটে গেছেন খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ ওয়াদুদ ভূইয়াসহ বিপুল সংখ্যক নেতাকর্মী। খোঁজ নিয়েছেন পরিবারের সদস্যের। এ সময় ওয়াদুদ ভ্ইূয়া পরিবারের সদস্যদের সান্তনা দেন ও সবসময় বিপদে-আপদে পাশে থাকার অঙ্গীকার করেন।

এ দিকে খাগড়াছড়ি জেলা যুবদল সম্পাদক ইব্রাহিম খলিলের অকাল মৃত্যুতে খাগড়াছড়ি জেলা বিএনপি দুই দিনের কর্মসূচী পালন করছে।।

কর্মসূচীর প্রথম দিন শনিবার(৬ মে) জেলার সকল ইউনিটের বিএনপির দলীয় কার্যালয়ে কালো পতাকা উত্তোলন ও কালো ব্যাজ ধারণ করা হয়। রবিবার দলীয় কার্যালয়ে স্বরণ সভার আয়োজন করেছে জেলা বিএনপি। আগামীকাল রবিবার হবে জেলা বিএনপির কার্যালয়ে স্বরণ সভা।

শনিবার বিকালে খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়ার নেতৃত্বে জেলা বিএনপি ও অংগ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ প্রয়াত যুবদল নেতা ইব্রাহিম খলিলের খাগড়াপুস্থ বাসভবনে যান।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ-সভাপতি মংসুইথোয়াই চৌধুরী, যুগ্ম সম্পাদক এড. মালেক মিন্টু, মোশাররফ হোসেন, অনিমেষ চাকমা রিংকু, সাংগঠনিক সম্পাদক আব্দুর রব রাজা, ক্ষুদ্র ঋণ ও সমবায় বিষয়ক সম্পাদক মোহাম্মদ হোসেন বাবু, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাসেম, পৌর বিএনপির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, জেলা যুবদলের সভাপতি মাহাবুব আলম সবুজ, সাংগঠনিক সম্পাদক ওয়াহিদুর রহমান ওয়াসিম, জেলা ছাত্রদলের সভাপতি শাহেদুল হোসেন সুমন, সাধারণ সম্পাদক জাহেদুল আলম, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাগর নোমান, জেলা শ্রমিক দলের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ প্রমুখ।

ব্রেইন স্ট্রোকে গত বৃহস্পতিবার (৪ মে) সকাল ৬টা ৫০ মিনিটে চট্টগ্রামে একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইব্রাহিম খলিল শেষ নি:শ্বাস ত্যাগ করেন। যুবদল নেতা ইব্রাহিম খলিলের অকস্মাত মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

সদা হাস্যোজ্জ্বল ইব্রাহিম খলিলের গ্রহণযোগ্যতা ছিল সর্বমহলে। এ কারণে তার অকাল মৃত্যুতে কেঁদেছেন সর্বমহলের রাজনৈতিক নেতৃত্ব ও সব সম্প্রদায়েরে মানুষ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন