বন বিভাগের অবৈধ দখলের বিরুদ্ধে অতিদ্রুত ব্যবস্থা: কাপ্তাই বন সংরক্ষক

fec-image

প্রধান বন সংরক্ষক শফিউল আলম সরকারি এক সফরে বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সকাল ১১টায় কাপ্তাইয়ের বন বিভাগের বিভিন্ন উন্নয়ন মূলক কার্যক্রম পরিদর্শন করেছেন। প্রধান বন সংরক্ষক কাপ্তাইয়ের পাল্পউড বাগান বিভাগের আওতায় বাসা-বাড়ি এবং বন উন্নয়ন ও প্রশিক্ষণ কেন্দ্র (এফডিটিসি)র, ট্রেনিং সেন্টার, লাইব্রেরী, অফিস কার্যালয়, অফিসার্স ডরমিটারী, সেন্ট্রাল ওয়াটার সাপ্লাই সিস্টেমের উন্নয়ন মূলক কার্যাক্রম গুলো ও দক্ষিণ বন বিভাগের কাপ্তাই রেঞ্জের সদর বিট এলাকার এন, আর নতুন সৃজিত বাগান গুলো পরির্দশন করেন।

পরির্দশন কলে তিনি বন বিভাগের বিভিন্ন জায়গা বা কোন অবৈধ দখল থাকলে অতিদ্রুত তার জন্য ব্যবস্থা নেওয়ার ব্যাপারে দায়িত্বরপ্রাপ্ত কর্মকতাদের নির্দেশ প্রদান করে। দক্ষিণ বন বিভাগের কাপ্তাই রেঞ্জেরে সদর বিটের এন, আর বাগান পরিদর্শন কলে তিনি বাগানের কার্যক্রম দেখে সন্তোষ প্রকাশ করেন।

এ সময় রাঙ্গামাটি সার্কেল বন সংরক্ষক ছানাউল্লা পাটোয়ারী (সিএফ), দক্ষিণ বন বিভাগীয় কর্মকর্তা তৌফিকুল ইসলাম (ডিএফও), কাপ্তাই পাল্পউড বাগান বিভাগীয় কর্মকর্তা মোঃ রুহুল আমিন( ডিএফও), এফডিটিসি পরিচালক ড. মে,এ,আউয়াল, ঝুম বিভাগীয় কর্মকর্তা মোল্য মোঃ মিজানুর রহমান(ডিএফও), উত্তর বন বিভাগীয় কর্মকর্তা ছালেক প্রধান (ডিএফও), সহকারি বন সংরক্ষক সদর সাজ্জাদুজ্জামান, মোঃ নুরুল ইসলাম (সহকারি বন সংরক্ষক) ও কাপ্তাই জেটি স্টেশন কর্মকর্তা গঙ্গা প্রসাধ চাকমা ও কাপ্তাই রেঞ্জ কর্মকর্তা মাহাবুব উল আলমসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন