বর্ণাঢ্য আয়োজনে পানছড়ির গ্রীষ্মকালীন খেলাধুলা সম্পন্ন

FINAL PLAY'14

শাহজাহান কবির সাজু, পানছড়ি:
জেলার পানছড়ি উপজেলায় এক বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে শেষ হয়েছে ৪৩ তম গ্রীষ্মকালীন স্কুল ও মাদ্রাসার খেলাধুলা। চারদিন ব্যাপী এই আয়োজনে পানছড়ি উপজেলা পরিষদ মাঠ ছিল সরগরম।

প্রতিদিন বিকাল তিন’টা থেকে হাজার হাজার দর্শনার্থীদের উপস্থিতিতে পুরো এলাকা জুড়ে দেখা যেত পাহাড়ি-বাঙ্গালীর এক মিলনমেলা। অনেকের আফসোস এত তাড়াতাড়ি খেলা শেষ হয়ে গেল। এরই ধারাবাহিকতায় সোমবার বিকাল তিন’টা থেকে ছাত্রীদের হ্যান্ডবল দিয়েই শুরু হয় ফাইনালের সূচনা পর্ব। এতে মুখোমুখি হয় দক্ষিন পানছড়ির স্বনামধন্য দু’শিক্ষা প্রতিষ্ঠান পানছড়ি মডেল উচ্চ বিদ্যালয় ও নালকাটা উচ্চ বিদ্যালয়। খেলায় পানছড়ি মডেল উচ্চ বিদ্যালয় ২-০ গোলে জয়লাভ করে।

অপরদিকে প্রানবন্ত ফুটবলের ফাইনালে মুখোমুখি হয় উত্তর পানছড়ির দুই শিক্ষা প্রতিষ্ঠান পূজগাং মুখ উচ্চ বিদ্যালয় ও লোগাং বাজার উচ্চ বিদ্যালয়। দুই সেয়ানে সেয়ানের লড়াইয়ে পূজগাং মুখ উচ্চ বিদ্যালয় ১-০ গোলে জয়লাভ করে তৃতীয় বারের মত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

ফাইনালে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে খেলা উপভোগ ও চ্যাম্পিয়ন, রানার্স আপ দলের হাতে ট্রফি তুলে দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান সর্বোত্তম চাকমা। এ সময় আরো উপস্থিত ছিলেন মাধ্যমিক শিক্ষা অফিসার শাহজাহান মিয়া, পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জ্ঞান প্রভাত তালুকদার, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা বাবুল হোসেন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শাহজাহান কবির সাজু প্রমুখ। ফাইনাল খেলা পরিচালনা করেন নাজির মাহামুদ। সহকারী হিসাবে ছিলেন মানিক ও ফারুক। খেলা শেষে পূজগাং মূখ উচ্চ বিদ্যালয়ের অধিনায়ক একুশ তারিখ চান্দের গাড়ীর ধাক্কায় আহত সাত খেলোয়াড়ের উদ্দেশ্যে তাদের এই জয় উৎসর্গ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন