বাঘাইছড়িতে ভিজিএফ’র চাউল উদ্ধার, ইউপি চেয়ারম্যানসহ ৬ জনের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিনিধি:

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় ভিজিএফ কর্মসূচির আওতায় বিতরণকৃত চাউলের ১০০ বস্তায় ৫.০০ মেঃ টন চাউল জব্ধ করেছে থানা পুলিশ।এ ঘটনায় আমতলী ইউপি চেয়ারম্যান মোঃ সাহেব আলীসহ ৬জনকে আসামী করে একটি মামলা দায়ের করা হয়েছে। বাঘাইছড়ি থানার মামলা নং ১তারিখ১/৭/১৫ইং ।

গত মঙ্গলবার রাতে রাঙামাটির বাঘাইছড়ি উপজেলাধীন আমতলী এলাকা থেকে এসব চাউল উদ্ধার করে আমতলীস্থ পাবলাখালী পুলিশ ফাঁড়ির সদস্যরা।

বাঘাইছড়ি থানা অফিসার ইনর্চাজ মোঃ জাকির হোসেন ফকির বলেন, ভিজিএফ’র চাউল গুলি একজন টেক অফিসার ও একজন পুলিশ অফিসারের উপস্থিতিতে বিতরনের কথা থাকলেও তাহা না করে মাহিল্যা বাজারে ৪টি দোকানে, আমতলী সঃপ্রাথমিক বিদ্যালয়ের বারান্দায় ও পাবলাখালী লঞ্চ ঘাটের যাত্রী ছাউনিতে ছিল অসৎ উদ্দেশে আত্মসাৎ করার জন্য ১০০ বস্তা চাউল রাখার অপরাধে জব্ধ করা হয়েছে।

এব্যপারে আমতলী ইউপি চেয়াম্যান মোঃ সাহেব আলী বলেন, প্রাপ্ত ৫ মেঃটন চাউল আমতলী ইউনিয়ন পরিষদে (ভাড়া ঘর) রাখা নিরাপদ ছিলনা তথা ঐঘরের মালিক আলী হোসেন মেম্বার চাউল গুলি ইউনিয়ন পরিষদের ভাড়া ঘরে রাখতে না দেওয়ায় উপকার ভোগীদের সুবিধার্থে এবং দুর্গম ও ভৌগলিক অবস্থার কারণে ও জনস্বার্থে মাহিল্যা বাজারে ও আমতলী সঃপ্রাঃবিদ্যালয়ে বিতরনের জন্য চাউল গুলি রাখা হচ্ছিল।এ অবস্থায় কে বা কাদের ইন্ধনে আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য চাউল গুলি পুলিশ কর্তৃক জব্ধ করানো হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment
আরও পড়ুন