বাঘাইছড়িতে মুক্তিযোদ্ধা স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্টের সমাপনী

fec-image

রাঙ্গামাটির বাঘাইছড়িতে মুজিব শতবর্ষ ও মহান স্বাধীনতা দিবস ২০২২ উদযাপন উপলক্ষে, বীর মুক্তিযোদ্ধা স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৭ই মার্চ) সন্ধ্যা ৭ ঘটিকায় মডেল টাউন শ্রী শ্রী লোকনাথ মন্দির ও অনাথ আশ্রম মাঠে উক্ত ব্যাডমিন্টন টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

এসময় উক্ত টুর্নামেন্টের পরিচালনা কমিটির সভাপতি,উপজেলা যুব লীগের সাধারণ সম্পাদক ও সিনিয়র সাংবাদিক জগৎ দাশ এর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ত্রাণ ও দুর্যোগ অধিদপ্তরের সাবেক অতিরিক্ত সচিব ও মহাপরিচালক এ,এস,এম হাশিম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঘাইছড়ি উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবুল কাইয়ুম, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. আলী হোসেন,বাঘাইছড়ি প্রেস ক্লাব সভাপতি দিলীপ কুমার দাশ, বীর মুক্তিযুদ্ধা আজিজুল রহমান বাঘাইছড়ি ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. তোফায়েল আহমেদ সহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক সংগঠন খেলোয়াড়বৃন্দসহ নানা শ্রেণীর মানুষ।

উল্লেখ্য,বীর মুক্তিযোদ্ধা স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্টে মোট ৪৬ জন খেলোয়াড় অংশগ্রহন করে ফাইনাল ও পুরস্কার বিতরণের মধ্যে দিয়ে টুর্নামেন্টের সমাপ্তি হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন