Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

বান্দরবানের সাত উপজেলা চেয়াম্যান-ভাইস চেয়ারম্যানদের শপথ ২৫ এপ্রিল

নিজস্ব প্রতিনিধি, বান্দরবান:

পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে বান্দরবানের সাত উপজেলায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ২৫ এপ্রিল।

বিষয়টি নিশ্চিত করে গত মঙ্গলবার (১৬ এপ্রিল) স্থানীয় সরকার মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব দীপক চক্রবর্তী সংশ্লিষ্ট জনপ্রতিনিধি ও কর্মকর্তাদের পত্র পাঠিয়েছেন।

২৫ এপ্রিল (বৃহস্পতিবার) সকাল ১১টায় চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কার্যালয় (সার্কিট হাউস সম্মেলন কক্ষ) নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের শপথ গ্রহণ করাবেন বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান।

একই অনুষ্ঠানে শপথ নিবেন রাঙ্গামাটির ১০ উপজেলা, খাগড়াছড়ির ৮ উপজেলা ও কক্সবাজারের ৭ উপজেলা এবং চট্টগ্রাম জেলার ১০ উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানবৃন্দ।

স্থানীয় সরকার বিভাগের ওই পত্রে জানা গেছে, বান্দরবানের মোট ৭টি উপজেলার মধ্যে নাইক্ষ্যংছড়ি, লামা, আলীকদম, বান্দরবান সদর, রুমা, থানচি ও রোয়াংছড়ি উপজেলা জেলার ৭জন চেয়ারম্যান, ৭জন পুরুষ ও ৭জন মহিলা ভাইস চেয়ারম্যান শপথের তথ্য উল্লেখ রয়েছে।

প্রসঙ্গত, বান্দরবানের সাত উপজেলা থেকে যারা শপত নিবেন এসব জনপ্রতিনিধিরা হলেন- বান্দরবান সদর চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর, পুরুষ ভাইস চেয়ারম্যান রাজু মং মারমা এবং মহিলা ভাইস চেয়ারম্যান য়ই সা প্র মারমা।

নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো. শফিউল্লাহ, পুরুষ ভাইস চেয়ারম্যান মংলা মারমা ও মহিলা ভাইস চেয়ারম্যান শামিমা আক্তার।

রোয়াংছড়ি উপজেলা চেয়ারম্যান চহাই মং মারমা, পুরুষ ভাইস চেয়ারম্যান আথুই মং মারমা ও মহিলা ভাইস চেয়ারম্যান ক্রইচিং প্র মারমা।

লামা উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল, পরুষ ভাইস চেয়ারম্যান মো. জাহেদ উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান মিল্কি রানী।

আলীকদম উপজেলা চেয়ারম্যান মো. আবুল কালাম, পুরুষ ভাইস চেয়ারম্যান কফিল উদ্দীন ও মহিলা ভাইস চেয়ারম্যান শিরিনা আক্তার।

রুমা উপজেলা চেয়ারম্যান উহ্লাচিং মারমা, পুরুষ ভাইস চেয়ারম্যান থাংখামলিয়ান বম ও মহিলা ভাইস চেয়ারম্যান নুরাউ মারমা।

থানচি উপজেলা চেয়ারম্যান থাওয়াইহ্ণামং মারমা, ভাইস চেয়ারম্যান চসাথোওয়াই র্মামা (পকশৈ) মহিলা ভাইস চেয়ারম্যান মেনপ্র র্মামা।

উল্লেখ্য, গত ১৮ মার্চ বান্দরবানের ৭উপজেলায় নির্বাচন হয়। এবং নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানদের (২৮ মার্চ) নির্বাচন কমিশন প্রার্থীদের নাম, ঠিকানাসহ গেজেট প্রকাশ করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বান্দরবানের সাত উপজেলা চেয়াম্যান-ভাইস চেয়ারম্যানদের শপথ ২৫ এপ্রিল
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন