বান্দরবানে উচ্ছৃঙ্খল চালকের সংঘবদ্ধ আক্রমণ, আহত ৪

fec-image

বান্দরবানে চার চাকার মাহিন্দ্রা মিনি জীপের ধাক্কায় মোটরসাইকেল ক্ষতিগ্রস্থ হওয়াকে কেন্দ্র করে উল্টো সংঘবদ্ধ ভাবে আক্রমণের অভিযোগ উঠেছে।

সোমবার (২ মে) বিকেলে বান্দরবান সদর পর্যটন নীলাচল সড়কের টাইগার পাড়ায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নীলাচল সড়কের টাইগার পাড়ায় বট গাছের নিচে শচীন তঞ্চগ্যার মোটরসাইকেলটি রাস্তার পাশে পার্কিং অবস্থায় ছিল। ইউসুফ নামের মাহিন্দ্রা মিনি জীপ চালক যাত্রী নামিয়ে নীলাচল থেকে টাইগার পাড়ার বট গাছের নিচে পৌঁছালে তৎক্ষনাৎ আবার নীলাচলের উদ্দেশে গাড়িটি ঘুরাতে গিয়ে পার্কিং অবস্থায় থাকা মোটরসাইকেলটির পিছনে ধাক্কা দেয়। ওই মুহূর্তে মোটরসাইকেলটির পিছনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। মোটরসাইকেল মালিক শচীন তঞ্চগ্যা ক্ষতিপূরণ চাইতে গেলে তাকে অকথ্য ভাষায় গালাগালি ও হুমকি দিয়ে ড্রাইভার ইউসুফ যাত্রী নিয়ে বান্দরবান উদ্দেশে রওনা দেয়।

ঘটনার ঘন্টা খানেক পর ইউসুফের নেতৃত্বে দুই মাহিন্দ্রা মিনি জীপ ভর্তি আনুমানিক ২৫-২৮ জন লোক এলাকায় এসে অতর্কিতভাবে হামলা চালায়। এতে না অং তঞ্চগ্যার মেয়ে শ্যামলী তঞ্চগ্যা, কমল তঞ্চগ্যার দুই ছেলে শচীন ও দিলিপ তঞ্চগ্যা এবং রাসেল নামে অপর একজন
আহত হয়।

রাসেল ও দিলিপ গুরুতর আহত হওয়ায় তাদের বান্দরবান সদর হাসপাতালে ভর্তি করা হয়।

টাইগার পাড়া এলাকার না অং তঞ্চগ্যার মেয়ে শ্যামলী তঞ্চগ্যা বলেন, ইউসুফের দলবল সকলে মিলে শচীন ও দিলিপ তঞ্চগ্যাকে এলোপাতাড়ি মারধর করার সময় আমি আর রাসেল বাধা দিতে গেলে ওই মূহুর্তে আমার উপরও চড়াও হয়ে আমার জামা কাপড় ছিড়ে আমাকে শারীরিক নির্যাতন করে। এ সময় আমার কোলে নবজাতক তিন মাসের সন্তান ছিল।

এ বিষয়ে অভিযুক্ত মো.ইউসুফ এর সাথে একাধিকবার মুঠোফোনে যোগাযোগ করার পরও কোনো সাড়া মেলেনি।

তবে বান্দরবান জীপ মাইক্রোবাস চালক সমিতির সাধারণ সম্পাদক মো. কামাল জানান, মারামারির ঘটনাটি শুনেছি এবং ইউসুফের ভাইসহ আহতদের দেখতে হাসপাতালে গিয়েছি।

বান্দরবান সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) কানন চৌধুরী সত্যতা নিশ্চিত করে জানান, অভিযোগের ভিত্তিতে ঘটনাটি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন