বান্দরবানে জুমের আগুনে ক্ষতিগ্রস্তদের সেনাবাহিনীর সহায়তা

fec-image

বান্দরবানে জুমের আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক সহায়তা দিয়েছে বাংলাদেশ সেনাবাহিনী ও পার্বত্য জেলা পরিষদ।

বুধবার (৭ এপ্রিল) সকালে সেনা রিজিয়ন এলাকায় ক্ষতিগ্রস্ত প্রত্যেক পরিবারকে ৩০ হাজার টাকা করে সহায়তা প্রদান করেন বান্দরবান সেনা রিজিয়নের জিএসও-২ (ইন্ট) মেজর মো. এরশাদ উল্লাহ।

জানা গেছে, গত ২৩ মার্চ দুপুরে বান্দরবান সদর ইউনিয়নের মিলনছড়ি পাড়ায় জুমের আগুনে জেনডিও ত্রিপুরা এবং হানারাং ত্রিপুরার বাড়ি সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়। এতে খোলা আকাশের নিচে দিনযাপন করছিল পরিবারগুলো। পরে ক্ষতিগ্রস্ত পরিবার বান্দরবান সেনা রিজিয়ন কমান্ডারের কাছে আবেদনের প্রেক্ষিতে সেনা রিজিয়ন ও জেলা পরিষদ ক্ষতিগ্রস্ত প্রত্যেক পরিবারকে ৩০ হাজার করে টাকা করে সহায়তা প্রদান করেন।

আর্থিক সহায়তা পেয়ে ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা সেনাবাহিনীসহ সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। এই টাকায় নতুন করে ঘরে তৈরির স্বপ্ন দেখছেন তারা।

সহায়তা তুলে দেওয়ার সময় বান্দরবান সেনা রিজিয়নের জিএসও-২ বলেন, বাংলাদেশ সেনাবাহিনী পার্বত্য চট্টগ্রামে বসবাসরত সকল পাহাড়ী-বাঙ্গালীর যেকোন আপদকালীন সময়ে তাদের পাশে থেকে সর্বাত্মক সহযোগিতা করে আসছে। সেনাবাহিনী ভবিষ্যতেও পার্বত্য এলাকার ক্ষুদ্র-নৃ-গোষ্ঠীসহ সকল জাতি ও ধর্মের মানুষের পাশে থেকে কাজ করে যাবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন