বান্দরবানে সেনা রিজিয়ন কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

বান্দরবান

স্টাফ রিপোর্টার :

বান্দরবানে শুরু হয়েছে সেনা রিজিয়ন কাপ ফুটবল টুর্নামেন্ট। সোমবার জেলা স্টোডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধন করবেন ৬৯ সেনা রিজিয়ন কমান্ডার ব্রিগ্রেডিয়ার জেনারেল নকিব আহমদ চৌধুরী।

তিনি বলেন, বান্দরবান সাম্প্রদায়িক সম্প্রতির জেলা। সম্প্রতির বন্ধন আরো গভীর করতে জেলার পাহাড়ী-বাঙ্গালী নবীন খেলোয়ার সমন্নয়ে উপজেলা পর্যায়ে ৭টি দল গঠন করা হয়েছে। এ টুর্নামেন্টের মূল উদ্দেশ্য নবীন মেধাবী খেলোয়ারের খোঁজ করা। চুড়ান্ত প্রতিযোগিতা শেষে মেধাবী খেলোয়াড়দের কঠোর প্রশিক্ষণের মাধ্যমে উন্নতর জীবন গড়ায় সেনাবাহিনীর মূল উদ্দেশ্য। তিনি বলেন, তরুণদের মাদক ও সন্ত্রাসী কার্যকলাপ থেকে দূরে রাখতে ক্রীড়াঙ্গনে সেনাবাহিনীর এই ধরণের উদ্যোগ অব্যাহত থাকবে।

বান্দরবান রিজিয়নের তত্ত্বাবধানে এবং ১৮ বীরের সার্বিক ব্যাবস্থাপনায় ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় অনুষ্ঠানে এসময় বিজিবির সদর সেক্টর কমান্ডার কর্ণেল. অলিউর রহমান, ৭ ফিল্ড এম্বুলেন্স এর অধিনায়ক লে.কর্ণেল মো. সাখাওয়াৎ হোসেন চৌধুরী, সদর জোন কমান্ডার লে: কর্ণেল নাজমুল হক, রুমা জোন কমান্ডার মশিউর রহমান, বিজিবি বলিপাড়া জোন কমান্ডার কামরুল জামান, প্রেসক্লাব সভাপতি অধ্যাপক ওসমান গণি প্রমুখ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী খেলা বলিপাড়া কিংস বনাম মিরিঞ্জা ফাইটার্স এর মধ্যে অনুষ্ঠিত হয়। ৯০ মিনিটের খেলায় মিরিঞ্জা ফাইটার্স ৫-০ গোলে জয়ী হয়।

টুর্নামেন্টে জেলার সাত উপজেলার ৭টি টিম অংশ নিয়েছে। ৮ জানুয়ারী ফাইনাল খেলা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন