বান্দরবান সেনা জোন কর্তৃক নবনির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের সাথে মতবিনিময় সভা

fec-image

বান্দরবান সেনা জোনের তত্ত্বাবধায়নে বান্দরবান জেলার অন্তর্গত রোয়াংছড়ি উপজেলার ৪টি ইউনিয়নে নবনির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের নিয়ে মতবিনিময় সভা ও সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রোববার (১০ এপ্রিল) সকাল ১০টায় বান্দরবান জোনের জোনাল স্টাফ অফিসার ক্যাপ্টেন মিসবাহুল ইসলাম ফুয়াদ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান সেনা জোনের জোন কমান্ডার লেঃ কর্নেল মাহমুদুল হাসান পিএসসি,।

অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে বান্দরবান সেনা জোনের জোন কমান্ডার লেঃ কর্নেল মাহমুদুল হাসান,পিএসসি বলেন, সেনাবাহিনী জনগণের আস্থার একটি নাম। সেনাবাহিনী সর্বদা জনগণের কঠোর নিরাপত্তা বিধানের পাশাপাশি তাদের সুখে-দুখে সর্বদা পাশে থেকে সর্বোচ্চ সহযোগিতা করে আসছে। জনপ্রতিনিধিদের উদ্দেশ্য করে তিনি বলেন, জনগণ আপনাদের উপর যে বিশ্বাস স্থাপন করেছে,আশা করি আপনার তাদের সঠিক মূল্যায়ন করবেন। পাশাপাশি নিঃস্ব,হতদরিদ্র ও সুবিধাবঞ্চিত মানুষের সর্বোপরি দেখভাল করার মাধ্যমে তাদের দুঃখ, দুর্দশা ঘোচাতে সহযোগিতা করবেন বলে আমি আশা করি।

এছাড়াও তিনি পার্বত্য অঞ্চলকে সন্ত্রাস মুক্ত করার দৃঢ় অঙ্গীকার করেন। পাশাপাশি জনপ্রতিনিধি হিসেবে জনগণের সুখ শান্তি ও নিরাপদ জীবন যাপন করার নিমিত্তে প্রশাসনকে সর্বোচ্চ সহযোগিতা করার আহ্বান জানান।

এসময় আমন্ত্রিত অতিথির মধ্যে উপস্থিত সকল ইউনিয়নের চেয়ারম্যাগন তাদের বক্তব্যে সেনা জোনের পক্ষ হতে এমন উদ্যোগ গ্রহণ করাকে সাধুবাদ জানান, অতঃপর জনপ্রতিনিধি হিসেবে জনগণের সেবা সর্বোচ্চ ভাবে নিশ্চিত করার অঙ্গীকার করেন। পাশাপাশি পার্বত্য অঞ্চলে শান্তি ফিরিয়ে আনতে নিরাপত্তা বাহিনীকে সর্বাত্মক সহযোগিতা করার আশ্বাস দেন।

এছাড়াও উন্মুক্ত মঞ্চে উপস্থিত নব নির্বাচিত সদস্য এবং সদস্য বৃন্দের উত্থাপিত পয়েন্ট পর্যালোচনা করতঃ বান্দরবান সেনা জোনের জোন কমান্ডার কর্তৃক কার্যকরী ব্যবস্থা গ্রহণেরও প্রতিশ্রুতি দেন।

এসময় অনুষ্ঠানের আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোয়াংছড়ি উপজেলার অন্তর্গত সদর, আলেক্ষ্যং, নোয়াপতাং ও তারাছা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানগণ সহ উক্ত ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত ওয়ার্ড সদস্য ও সদস্যা বৃন্দ। পরিশেষে তিনি নবনির্বাচিত জনপ্রতিনিধিদের মধ্যে উপহার প্রদানের মাধ্যমে সংবর্ধনা প্রদান করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন