বিএনপির দেশ বিরোধী ষড়যন্ত্র মানুষ বুঝে গেছে: কুজেন্দ্র লাল ত্রিপুরা

fec-image

পার্বত্য চট্টগ্রাম শরনার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি লন্ডন থেকে পল্টনের দেশ বিরোধী ষড়যন্ত্র মানুষ বুঝে গেছে বলে মন্তব্য করে বলেন, বিএনপি-জামাত চক্র বিদেশি হস্তক্ষেপ চেয়ে দেশের সার্বভৌমত্বের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। এরা আবারও জ্বালাও পোড়াও করে দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করতে চায়।

শনিবার (১৬ সেপ্টেম্বর) বিকালে খাগড়াছড়ির মহালছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে এসব কথা বলেন।

তিনি খাগড়াছড়ি জেলা আওয়ামী ঐক্য নষ্ট করতে ষড়যন্ত্রকারীদের প্রতিহত করার আহবান জানিয়ে বলেন, দল নিয়েও ষড়যন্ত্র চলছে। দলের ভেতর ও বাইরের সুবিধাভোগী কতিপয় নেতা বিভেদ সৃষ্টির চেষ্টা চালাচ্ছে।

মহালছড়ি উপজেলা আ.লীগের সভাপতি রতন কুমার শীলের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন, জেলা আ.লীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া ও মংক্যচিং চৌধুরী, যুগ্ন সাধারন সম্পাদক এডভোকেট আশুতোষ চাকমা, এম এ জব্বার.সাংগঠনিক সম্পাদক মো. দিদারুল আলম, দীঘিনালা উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. কাশেম, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার রইস উদ্দিন, মাটিরাঙা উপজেলা আ. লীগ সভাপতি হুমায়ুন মোরশেদ খান, জেলা আ.লীগের যুব ও ক্রীড়া সম্পাদক জুয়েল চাকমা, মহিলা বিষয়ক সম্পাদক শতরূপা চাকমা, জেলা মহিলা আ.লীগের সাধারণ সম্পাদক শাহিনা আকতার ও পানছড়ি উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব প্রমুখ।

এর আগে কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি মহালছড়িতে একটি পিসি গার্ডার ব্রিজসহ প্রায় ২৫ কোটি টাকার বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি’র কম্বল বিতরণ, দেশ বিরোধী, বিএনপি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন