বিএনপি ছেড়ে আ.লীগে যোগদান করল ইউপি সদস্য

fec-image

রাঙামাটি রাজস্থলী উপজেলা বিএনপির ক্রীড়া সম্পাদক ও ১ নং ঘিলাছড়ি ইউনিয়ন পরিষদের সদস্য উদয় কুমার তঞ্চঙ্গ্যা আওয়ামী লীগে যোগদান করেছেন। এ উপলক্ষে শুক্রবার (৫ জানুয়ারি) রাতের বেলায় আওয়ামী লীগের নির্বাচনী কার্যালয়ে যোগদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি উবাচ মারমা, ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, সাধারণ সম্পাদক পুচিংমং মারমা, , সহ-সভাপতি ও ঘিলাছড়ি ইউপি চেয়ারম্যান রবার্ট ত্রিপুরা,সাংগটনিক সম্পাদক অংছাইনু মারমা, মহিলা সভানেত্রী লংবতি ত্রিপুরা,ঘিলাছড়ি ইউপি আওয়ামীলীগ সভাপতি ময়তি মারমা, সাধারণ সম্পাদক ধনরাম কর্মকার, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জয়নুল তালুকদার, আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের শতাধিক নেতাকর্মীদের উপস্থিতে উদয় মেম্বার সভাপতির হাতে নৌকা উপহার দিয়ে আওয়ামী লীগে যোগদান করেন।

উদয় মেম্বার জানান, আমি আমার দীর্ঘ রাজনৈতিক জীবনে ভুল বুঝতে পেরেছি। উন্নয়নের ধারাবাহিকতা দেখে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়েই এ দলে যোগ দিলাম। কারণ দীর্ঘদিন বিএনপি করে কোন উন্নয়ন করতে পারিনি, এবার আওয়ামীলীগে যোগদান করে উন্নয়ন করবো বলে উদয় মেম্বার জানান।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান উবাচ মারমা বলেন, শুধু উদয় মেম্বার নন আরও চমক আছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও স্মার্ট বাংলাদেশ গড়তে অদূর ভবিষ্যতে আরও অনেক নেতাকর্মী নতুন চমক নিয়ে আওয়ামী লীগে যোগদান করবেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, বিএনপি, রাজনীতি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন