মহালছড়ি সেনা জোনের উদ্যোগে কমিউনিটি ক্লিনিক পরিচালনা

fec-image

খাগড়াছড়ি জেলার মহালছড়িতে মহালছড়ি সেনা জোন কর্তৃক সেবা প্রকল্প কমিউনিটি ক্লিনিক পরিচালনা করা হয়।

বুধবার (১৫ মার্চ) সকালে মহালছড়ি উপজেলার আওতাধীন সিন্ধুকছড়ি ইউনিয়নের পঙ্খীমূড়ায় সাপ্তাহিক ভিত্তিতে কমিউনিটি ক্লিনিক ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

উক্ত মেডিকেল ক্যাম্পেইনে খাগড়াছড়ি রিজিয়নের আওতাধীন মহালছড়ি সেনা জোনের সার্বিক ব্যবস্থাপনায় একটি মেডিক্যাল টিম সকাল ১০টা হতে বিকাল ৩টা পর্যন্ত প্রায় দেড় শতাধিক দুস্থ ও হতদরিদ্র পাহাড়ি-বাঙালিদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করা হয়েছে।

এ সময় দূর্গম পাহাড়ী এলাকায় সেনাবাহিনীর এরূপ মহতি উদ্যোগে স্থানীয় জনসাধারন অত্যন্ত আনন্দিত। মহিলা, শিশু ও বয়োবৃদ্ধগণ নিজেদের দোরগোড়ায় উন্নত চিকিৎসা সেবা পেয়ে মহালছড়ি সেনা জোনের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও সাধুবাদ ব্যক্ত করেন।

এ বিষয়ে মহালছড়ি সেনা জোনের সাথে কথা বলে জানা যায়, “মহালছড়ি সেনা জোন সাধারণ মানুষের পাশে থেকে তাদের উন্নতমানের জীবনযাত্রা ও নিরাপত্তা নিশ্চিতকল্পে আন্তরিকভাবে কাজ করে আসছে এবং ভবিষ্যতেও এর ধারা অব্যাহত থাকবে বলে জানান।”

উল্লেখ্য যে, পঙ্খীমূড়ায় দীর্ঘদিন যাবত নিয়মিত সাপ্তাহিক ভিত্তিতে মহালছড়ি জোনের তত্ত্বাবধানে কমিউনিটি ক্লিনিকে ফ্রি মেডিকেল ক্যাম্পেইন পরিচালনা করে আসছে ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উদ্যোগে, কমিউনিটি ক্লিনিক, পরিচালনা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন