মাটিরাঙ্গায় অসহায়দের মাঝে জাতীয় পার্টির খাদ্য সহায়তা বিতরণ

fec-image

সারাদেশে ছড়িয়ে পড়েছে মহামমারী করোনা ভাইরাস। করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়েছে পাহাড়ের প্রান্তিক জনগোষ্ঠির হত-দরিদ্র ও শ্রমজীবী লোকজন। আর এ পরিস্থিতিতে সরকারি সহায়তার পাশাপাশি মানিবক সহায়তার অংশ হিসেবে মাটিরাঙ্গার গৃহবন্ধী হতদরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছে খাগড়াছড়ি জেলা জাতীয় পার্টি।

মঙ্গলবার (১৯ মে) বেলা ১১টার দিকে বি-নবাব শপিং কমপ্লেক্সের সামনে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার খোরশেদ আলম ও খাগড়াছড়ি জেলা জাতীয় পার্টির আহ্বায়ক অমৃত লাল ত্রিপুরা।

মহামারী করোনাভাইরাসের প্রাদুর্ভাবে গৃহবন্ধী শ্রমজীবী, দু:স্থ ও হত-দরিদ্র মানুষের মাঝে খাদ্য সহায়তা বিতরণের অংশ হিসেবে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মো. সোলায়মান আলম শেঠ এর অর্থায়নে এবং খাগড়াছড়ি জেলা জাতীয় পার্টির ব্যবস্থাপনায় খাগড়াছড়ির মাটিরাঙ্গা পৌরসভা ও সাতটি ইউনিয়নের বিভিন্ন দুর্গম জনপদে খাদ্য সামগ্রী বিতরণ করেছে জাতিয় পার্টি।

এ সময় খাগড়াছড়ি জেলা জাতীয় পার্টির যুগ্ম-আহ্বায়ক মো. ফিরোজ আহাম্মদ, মো. শহিদ উল্ল্যাহ, মাটিরাঙ্গা উপজেলা জাতীয় পার্টির সভাপতি মো. আবুল হোসেন ও জাতীয় পার্টির মহিলা নেত্রী মিসেস খাদিজা বেগম ছাড়াও জাতীয় পার্টির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মানিবক সহায়তার অংশ হিসেবে খাগড়াছড়ির গৃহবন্ধী হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের অংশ হিসেবে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মো. সোলায়মান আলম শেঠ এর অর্থায়নে এবং খাগড়াছড়ি জেলা জাতীয় পার্টির ব্যবস্থাপনায় খাগড়াছড়ির বিভিন্ন উপজেলায় ছয় হাজার পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হবে বলে জানিয়েছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার খোরশেদ আলম।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস, জাতীয় পার্টি, মাটিরাঙ্গা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন