মাটিরাঙ্গায় পরকীয়ার টানে ঘর ছাড়লেন তিন সন্তানের জননী

21.03

মাটিরাঙ্গা সংবাদদাতা :

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় পরকিয়ার টানে ঘর ছেড়েছেন তিন সন্তানের জননী রিনা আকতার (৩৫)। সে মাটিরাঙ্গা বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও মিস্ত্রিপাড়ার বাসিন্দা মো: শাহ আলম সওদাগরের স্ত্রী। এবিষয়ে মাটিরাঙ্গা উপজেলার গুইমারা থানায় সাধারণ ডায়েরী করেছেন ব্যাবসায়ী মো: শাহ আলম।

ঘটানার বিবরণে জানা গেছে, মাটিরাঙ্গা বাজার কমিটির সদস্য মো: শাহ আলম সারাদিন ব্যবসায়িক কাজে মাটিরাঙ্গা বাজারে অবস্থান করার সুযোগে তার স্ত্রী রিনা আকতারের সাথে অবৈধ সম্পর্ক গড়ে উঠে ইটভাটা শ্রমিক মো: মনির হোসেন প্রকাশ মনির মাঝি‘র সাথে। সে মাটিরাঙ্গা পৌরসভার পুরান বাজার এলাকার বাসিন্দা মৃত আবদুল হাদী‘র ছেলে।

অবৈধ সম্পর্কের জের ধরে তিন কন্যা সন্তানের জননী রিনা আকতার গেল রোববার ঘরে থাকা তিন ভরি স্বর্ণালঙ্কার ও নগদ তিন লাখ টাকা নিয়ে প্রেমিকের হাত ধরে ঘর ছাড়ে। স্কুল পড়ুয়া মেয়েরা বাড়িতে এসে মাকে দেখতে না পেলে তারা বাবাকে জানায়। তিনি ভাবেন হয়তো আশে-পাশেই কোথায় গেছেন। কিন্তু সেদিন সন্ধ্যার পরও ঘরে না ফিরলে বিষয়টি জানাজানি হয়। তবে আত্মসম্মানের কথা ভেবে তিনি তার ঘনিষ্ট দু‘একজনকে বিষয়টি জানান। এবং আত্মীয়-স্বজনদের বাড়িতে খোঁজ-খবর নেন। কিন্তু কোথাও তার কোন হদিস না পেয়ে হতাশ হয়ে পড়েন মো: শাহ আলম।

এরমধ্যে ইটভাটা শ্রমিক মো: মনির হোসেন প্রকাশ মনির মাঝি‘র সাথে তার স্ত্রী রিনা আকতারের অবৈধ সম্পর্কের কথা জানাজানি হলে তিনি জানতে পারেন ইটভাটা শ্রমিক মো: মনির হোসেন প্রকাশ মনির মাঝি‘র সাথে পালিয়ে গেছেন তার স্ত্রী।

এবিষয়ে সাবেক উপজেলা চেয়ারম্যান নাছির আহাম্মদ চৌধুরী জানান, মোবাইল ফোনে মো: মনির হোসেনের সাথে তার কথা হয়েছে। সে এখন নোয়াখালিতে অবস্থান করছে। তবে রিনা আকতারের অবস্থান সম্পর্কে মো: মনির হোসেন মুখ খুলতে রাজি হয় নি। তবে তারা দুজনই একসাথে আছে বলে এ প্রতিনিধিকে নিশ্চিত করেন তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন