মাটিরাঙ্গায় বাস চাপায় শিশু নিহত

13.05.2016_Matiranga Road Accident NEWS Pic (2)

সিনিয়র রিপোর্টার :

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় বাস চাপায় সুমাইয়া আকতার (৬) নামে এক শিশু ঘটনাস্থলেই নিহত হয়েছে। শুক্রবার বেলা পৌনে ১২টার দিকে খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়কের মাটিরাঙ্গা পৌরসভার বাইল্যাছড়ি মাদরাসার সামনে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহত সুমাইয়া আকতার বাইল্যাছড়ির মো. আবু জাফরের একমাত্র মেয়ে। সে মাটিরাঙ্গা দারুচ্ছুন্নাহ মাদরাসা ও হেফজ খানার প্রথম শ্রেণীর ছাত্রী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, ঘটনার সময় বাইল্যাছড়ি মাদরাসার সামনে রাস্তার পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় খাগড়াছড়ি থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী দ্রুতগতি সম্পন্ন শান্তি পরিবহনের (চট্টমেট্টো-থ-১১-০২২৩) একটি বাস চাপা দিলে সে ঘটনা স্থলেই নিহত হয়।

শিশুটিকে চাপা দিয়ে বাসটি পালিয়ে যাবার সময় গুইমারা থানা পুলিশ ঘাতক বাস ও তার চালক মো. রুবেল হোসেন (২৬)-কে আটক করেছে।

13.05.2016_Matiranga Road Accident NEWS Pic (3)

এসময় উত্তেজিত জনতা বাইাল্যাছড়ি এলাকায় খাগড়াছড়ি-চট্টগ্রাম-ঢাকা সড়কে গাছ ও টেবিল-চেয়ার ফেলে সড়ক অবরোধ করে। এসময় তারা শান্তি পরিবহনের বেশ কয়েবকটি বাস ভাঙচুর করে। এসময় সড়কজুড়ে ঘন্টাব্যাপী তীব্র যানজটের সৃষ্টি হয়। প্রায় এক ঘন্টা ধরে যান চলাচল বন্ধ থাকার পর মাটিরাঙ্গা জোনের সেনাবাহিনী ও পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এবং যান চলাচল স্বাভাবিক করে।

পুলিশ ঘাতক বাস ও তার চালককে আটক করেছে নিশ্চিত করে মাটিরাঙ্গা থানার অফিসার ইনাচার্জ (ওসি) মো. জিল্লুর রহমান জানান, এ ঘটনায় আটক চালকের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন