মানিকছড়িতে অপহৃত যুবলীগ নেতা উদ্ধারে বিক্ষোভ মিছিলের ডাক

fec-image

মানিকছড়িতে ইউনিয়ন যুবলীগ নেতা ও ঠিকাদার মো. ইমান হোসেন অপহণের ২৪ ঘণ্টায়ও পেরিয়ে গেলেও তার সন্ধান না পাওয়ায় আগামীকাল সোমবার সকালে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠণের নেতৃত্বে শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল ঘোষণা করা হয়েছে।

পুলিশ ও আওয়ামী লীগ সূত্র জানা যায়, উপজেলার ৪নং তিনটহরী ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ইউপি সদস্য মো. রমিজ মিয়ার জ্যেষ্ঠ পুত্র এক কন্যা সন্তানের জনক মো. ইমান হোসেন (২৮) গত ১ ডিসেম্বর সন্ধ্যা রাতে নিখোঁজ হয়। রোববার সকালে বাড়ীর অদূরে গহীন জঙ্গল থেকে নিখোঁজ ইমনের ব্যবহৃত মোটর সাইকেলসহ অপহরণের কাজে ব্যবহৃত কিছু আলামত উদ্ধার করেন পুলিশ ও সেনাবাহিনী। এ ঘটনার দীর্ঘ ২৪ ঘণ্টা পেরিয়ে গেলেও রোববার রাত ১০টা পযর্ন্ত আইনশৃংখলা বাহিনী অপহৃত ইমানকে উদ্ধার করতে না পারায় উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃত্বে শান্তি প্রিয় সাধারণ মানুষকে নিয়ে বিক্ষোভ মিছিল কিরার ঘোষণা দেন উপজেলা আওয়ামী লীগ।

রোববার সন্ধ্যায় আওয়ামী লীগ দলীয় অফিসে দেড় ঘণ্টাব্যাপী একান্ত বৈঠক করেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ। এর পর অফিসেও অফিসের বাহিরে অপেক্ষারত শতশত নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন ,সভাপতি মো. জয়নাল আবেদীন।

এ সময় তাঁরা বলেন, যুবলীগ নেতা নিখোঁজ বা অপহরণ যাই হোক না কেন প্রশাসন গত ২৪ ঘণ্টায়ও তাকে উদ্ধার করতে পারেনি। তাই সোমবার সকাল ১০টায় সকল শ্রেণী পেশার মানুষকে নিয়ে শান্তি প্রিয় বিক্ষোভ মিছিল বের করা হবে।

বৈঠকে সাবেক উপজেলা চেয়ারম্যান এম.এ. রাজ্জাক, এম.এ.জব্বার, ম্রাগ্য মারমা, ভাইস চেয়ারম্যান মো. তাজুল ইসলাম বাবুল, ইউপি চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুক, আওয়ামী লীগ ও উপজাতি নেতা যোগ্য মারমা, নিপ্রূ মারমা, চহ্লাপ্রূ মারমা, উগ্য মারমা, ছাত্রলীগ সভাপতি মো. জামাল হোসেন, সাধারণ সম্পাদক চলাপ্রূ মারমা নিলয় উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন