মানিকছড়িতে নবাগত ইউএনও’র পরিচিতি সভা

fec-image

খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলার নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) সাথে সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক প্রতিনিধি, সাংবাদিক, সুশীল সমাজ ও গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে পরিচিত সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৪ মার্চ) সকাল সাড়ে ১১টায় উপজেলা অডিটরিয়ামে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারী কমিশনার (ভূমি) রুম্পা ঘোষের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সভাপতি মো. জয়নাল আবেদীন। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের প্রকল্প ব্যবস্থাপক মো. ফরিদুল আলমের সঞ্চালনায় এবং ইউপি চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুকের শুভেচ্ছা বক্তব্যে অনুষ্ঠিত সভায় বক্তব্য দেন, সাবেক উপজেলা চেয়ারম্যান এম.এ. রাজ্জাক ও ম্রাগ্য মারমা, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. সূচয়ণ চৌধুরী, খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য ও উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন, নবাগত ইউএনও রক্তিম চৌধুরী, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো. সফিউল আলম চৌধুরী, শিক্ষক মো. আতাউল ইসলাম, থানা পুলিশ পরিদর্শক (ওসি)মোহাম্মদ শাহনূর আলম।

এছাড়া অতিথি ছিলেন, আবাসিক মেডিক্যাল কর্মকর্তা ডা. খায়রুল আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. তাজুল ইসলাম বাবুল, ডলি চৌধুরানী, সরকারী কলেজ ভারপ্রাপ্ত অধ্যক্ষ মংচাঞো মারমা, উপজেলা প্রকৌশলী (এলজিইডি) মো. আবদুল খালেক, সাবেক ইউপি চেয়ারম্যান ও গ্র্যাজুয়েট এসোসিয়েশনে সভাপতি মো. শহীদুল ইসলাম মোহন, সরকারী উচ্চ বিদ্যালয় ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক দীলিপ কুমার দে,ইউপি চেয়ারম্যান মো. আবদুর রহিম, ক্যয়জরী মহাজন,মো. আবুল কালাম আজাদ, প্যানেল ইউপি চেয়ারম্যান মো.ইদ্রিস ইসলাম বাচ্চুসহ সরকারী কর্মকর্তা, শিক্ষক, জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক, সুশীল সমাজ ও গণ্যমান ব্যক্তিবর্গ প্রমুখ।

নবাগত ইউএনও রক্তিম চৌধুরী তাঁর বক্তব্যে বলেন, সরকারী অফিস হবে জনবান্ধন, কর্তা হবে সেবক। এলাকার উন্নয়ন ও সম্ভাবনা নিয়ে পরিকল্পিতভাবে কাজ করতে সকলের সহযোগিতা চাই। সবুজ পাহাড়কে সম্পদে পরিনত করে দেশকে এগিয়ে আমি সবাইকে পাশে চাই।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন