মা‌টিরাঙ্গায় ওএমএস’র চাল পাচার, আওয়া‌মী লী‌গ নেতা সাময়িক অব্যাহতি

fec-image

ওএমএস চাল ইস্যুতে সরকা‌রি কর্মকর্তার সাথে অসদাচরণ ও কা‌জে বাধা প্রদানের দা‌য়ে খাগড়াছ‌ড়ির মা‌টিরাঙ্গা পৌরসভার ৮নং ওয়ার্ড আওয়া‌মী লী‌গের যুগ্ম সাধারণ সম্পাদক আ‌নিস মোল্লাকে স্বপদ থেকে সাম‌য়িক অব্যাহতি দেয়া হয়েছে।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) মা‌টিরাঙ্গা পৌর আওয়ামী লী‌গের সভাপ‌তি হারুন অর‌ রশিদ ফরা‌জি ও সাধারণ সম্পাদক আলা উ‌দ্দিন লিটন স্বাক্ষ‌রিত এক বিজ্ঞ‌প্তি‌তেএ তথ‌্য জানা‌নো হ‌য়ে‌ছে।

বিজ্ঞ‌প্তি‌তে বলা হয় , গত ৯ এপ্রিল ২০২৩ ইং সরকা‌রি কর্মকর্তার সা‌থে অসদাচরণ ও কা‌জের বাধা দেয়া প্রমা‌ণিত হওয়ায়, গঠণত‌ন্ত্রের ৪৭(ঞ) ধারা মোতা‌বেক ৮নং ওয়ার্ড আওয়া‌মী লী‌গের যুগ্ম সাধারণ সম্পাদক আ‌নিস মোল্লাকে স্বপদ থেকে সাম‌য়িকভা‌বে অব্যাহতি দেয়া হয়েছে। এ‌কই সা‌থে কেন স্থায়ীভা‌বে অব্যাহতি দেয়া হ‌বেনা তা আগা‌মী ১৫ কার্যদিব‌সের ম‌ধ্যে ‌ লিখিতভা‌বে অত্র দপ্তর‌কে অব‌হিত করার জন‌্য বলা হ‌য়ে‌ছে। এ আ‌দেশ ১৩ এ‌প্রিল থেকে কার্যকর হবে।

উ‌ল্লেখ‌্য, গত ৯ এ‌প্রিল ওএমএস ডিলার হায়দার আলী বি‌ধি লঙ্ঘন ক‌রে কা‌লোবাজা‌রে ওএমএ‌সের চাল পাচারকা‌লে ভি‌ডিওসহ প্রয়োজ‌নীয় তথ‌্য র‌য়ে‌ছে ব‌লে দা‌বি কর‌ছে আ‌নিস মোল্লা। এসব নি‌য়ে ৮নং ওয়ার্ড ক‌মিশনার তফিকুল ইসলাম ও স্থানীয়‌দের উপ‌স্থি‌তি‌তে দা‌য়িত্বরত টেক অ‌ফিসার আ‌রিফুল ইসলাম বিদ‌্যুৎ এবং স্থানীয় আ‌নিস মোল্লার ম‌ধ্যে বাক‌বিতণ্ডতা হয়। এ নি‌য়ে মা‌টিরাঙ্গা থানায় টেক অ‌ফিসার শ‌রিফুল ইসলাম বিদ‌্যু‌তের অনু‌কূলে এক‌টি জি‌ডি হ‌য়ে‌ছে ব‌লে থানা সূ‌ত্রে জানা গে‌ছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, ওএমএস, চাল
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন