রামুতে প্রকাশ্যে কিশোরকে ছুরিকাঘাত করে সর্বস্ব লুট

fec-image

রামুতে কেনাকাটা করতে গিয়ে কিশোর গ্যাংয়ের কবলে পড়ে ছুরিকাঘাতের শিকার হয়েছেন তাওহিদ নামের এক কিশোর। সংঘবদ্ধ চক্রটি উপুর্যপুরি ছুরিকাঘাত করে তার সর্বস্ব লুট করেছে। বুধবার (১২ এপ্রিল) রাত সাড়ে ৯টায় রামু চৌমুহনী চায়না বাজার নামক জুতার দোকানের সামনে এ ঘটনা ঘটে। ছুরিকাঘাতে আহত তাওহিদ (১৭) রামুর ফতেখাঁরকুল ইউনিয়নের ২নং ওয়ার্ডের অফিসেরচর গ্রামের আবদুল খালেকের ছেলে। এ ঘটনায় রামু থানায় লিখিত এজাহার দিয়েছেন তাওহিদের বাবা আবদুল খালেক।

ছুরিকাঘাতের শিকার তাওহিদ জানান, তিনি কয়েকজন বন্ধুর সাথে চৌমুহনী স্টেশনে ঈদের কেনাকাটা করতে যান। মার্কেটে প্রবেশের আগেই ৫ জন কিশোর তাদের গতিরোধ করে। এসময় কিছু বুঝে উঠার আগেই ওই চক্রের সদস্যরা তাওহিদ ও তার বন্ধুদের মারধর শুরু করে। এসময় তারা তাওহিদের চোখে, হাতে ছুরিকাঘাত করে। আরও কয়েকজন তাকে লাথি-ঘুষি দিয়ে মাটিতে ফেলে দেয়। এক পর্যায়ে কিশোর গ্যাংয়ের সদস্যরা তাওহিদের কাছ থেকে নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। পথচারিরা রক্তাক্ত অবস্থায় তাওহিদকে উদ্ধার করে রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। বৃহস্পতিবার তার অবস্থার অবনিত হওয়ায় কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

তাওহিদের বাবা আবদুল খালেক জানান, এ ঘটনায় জড়িত দুজনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন- রামুর ফতেখাঁরকুল ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মন্ডলপাড়া গ্রামের নুরুল আলমের ছেলে মো. রাজেত(২০) ও ৫নং ওয়ার্ডের শ্রীকুল গ্রামের আবুল হোছন ড্রাইভারের ছেলে মো. আসিফ(১৯)। এ চক্রের অপর ৩ জনের পরিচয় এখনো পাওয়া যায়নি।

এ ঘটনায় তিনি বৃহস্পতিবার সকালে রাজেত, আসিফ ও অজ্ঞাত ৩ জনের বিরুদ্ধে রামু থানায় লিখিত এজাহার দিয়েছেন। তিনি আরও জানান, আশপাশের দোকান ও মার্কেটের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করলে এ ঘটনায় জড়িতদের চিহ্নিত করা সম্ভব হবে।

রামু থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল হোছাইন জানান, এ ঘটনায় জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনতে পুলিশ কাজ করছে।

নাম প্রকাশে অনিচ্ছুক রামু চৌমুহনী ষ্টেশনের একাধিক ব্যবসায়ী জানান, কিশোর গ্যাংটি সম্প্রতি বেপরোয়া হয়ে উঠেছে। ইতিপূর্বে তারা আরো একাধিক ব্যক্তিকে ছুরিকাঘাত ও মারধর করে সর্বস্ব লুট করে নিয়েছে। এমনকি চৌমুহনী স্টেশন থেকে টমটম গাড়িও ছিনতাই করেছে। এভাবে চলতে থাকলে দূর-দূরান্তের লোকজন চৌমুহনী স্টেশনে কেনাকাটা করতেও আসবেনা। তাই তারা কিশোর গ্যাংটির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কিশোর, ছুরিকাঘাত, রামু
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন