চকরিয়ায় নিখোঁজের ১ মাস পর কিশোরের মরদেহ উদ্ধার

fec-image

কক্সবাজারের চকরিয়ায় সিটমহল খ্যাত দুর্গম পাহাড়ি বমুবিলছড়ি এলাকা থেকে একমাস পূর্বে নিখোঁজ হওয়া মিনহাজ উদ্দিন (১৫) নামে এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) রাত ১২টার দিকে চকরিয়া থানা পুলিশের একটি দল উপজেলার বমুবিলছড়ি ইউনিয়নের মনছুরের মৎস্য প্রজেক্টের খামার সংলগ্ন এলাকা থেকে লাশটি উদ্ধার করে ।

নিহত কিশোর মিনহাজ উদ্দিন ওই ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মোহাম্মদ ফোরকানের ছেলে।

বমুবিলছড়ি ইউপি চেয়ারম্যান মনজুরুল কাদের বলেন, নিহত কিশোর মিনহাজ গত এক ১ আগে নিখোঁজ হয়। নিখোঁজের খবরটি আমাকে অবগত করার পর তার আত্মীয়-স্বজনসহ আশপাশের বিভিন্ন এলাকায় খোঁজ করা হয়েছিল। বিভিন্ন বন-জঙ্গলেও খোঁজ করে তার হদিস মেলেনি। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে একই ওয়ার্ডের মৎস্য প্রজেক্টের খামার সংলগ্ন এলাকায় কিশোর মিনহাজের লাশ দেখে পথচারীরা নানা কথা বলতে থাকেন। খবর পেয়ে নিখোঁজ পরিবারের লোকজন গিয়ে লাশটি দেখে শনাক্ত করেন। পরে বিষয়টি আমাকে জানানো হলে চকরিয়া থানাকে অবহিত করি। রাত ১২টার সময় থানার ওসিসহ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করেন।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, খবর পেয়ে রাতে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়। পরে তার সুরুতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য লাশ জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উদ্ধার, কিশোর, চকরিয়া
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন