ঈদগাঁওতে গৃহবধূর মৃতদেহ উদ্ধার, পরিবারের দাবি হত্যা

fec-image

কক্সবাজারের ঈদগাঁও উপজেলার জালালাবাদ ইউনিয়নের ৮নং ওয়ার্ড দক্ষিণ পালাকাটা এলাকা থেকে এক গৃহবধূর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১২ অক্টোবর) সকালের দিকে নিজ ঘরের কক্ষ থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়।

তবে ঘটনাটি হত্যা, না আত্মহত্যা এ রহস্যের সৃষ্টি হয়েছে। নিহত জাহানারা বেগম ওই এলাকার মোস্তাক আহমেদের ছেলে একরামের দ্বিতীয় স্ত্রী বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, নিহতের স্বামী একরাম হোটেল ও কুলিং কর্নারের নাস্তার কারিগর। প্রতিদিনের ন্যায় ঘটনার দিন সকালে কর্মস্থলে চলে যান তিনি। সকালে ঘরে দীর্ঘক্ষণ জাহানারা বেগমের সাড়া শব্দ না পেয়ে পরিবারের সদস্যরা কক্ষে গিয়ে দেখতে পাই সে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুঁলে আছে। এ সংবাদ পেয়ে ঈদগাঁও থানা পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করে। পরে সুরতহাল প্রতিবেদন তৈরী করে ময়নাতদন্তের জন্যে মর্গে পাঠায়। ওই দিনই ময়নাতদন্ত শেষে সন্ধ্যার দিকে তার জানাজা ও দাফন সম্পন্ন হয়।

ঈদগাঁও থানার এসআই মো. জুয়েল সরকার জানান, প্রাথমিকভাবে আত্মহত্যা বলে ধারণা করলেও মেয়ের পরিবারের দাবি হত্যা। তবে ময়নাতদন্ত রিপোর্ট পেলেই আসল রহস্য জানা যাবে।

নিহতের পরিবার মামলা করলে আইনানুগ ব্যবস্থা নিবে পুলিশ। তবে স্থানীয়রা নিহতের ঘটনার প্রকৃত রহস্য উদঘাটনে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

উল্লেখ্য, নিহত জাহানারা বেগমের পৈতৃক এলাকা ঈদগাঁও ইউনিয়নের শিয়া পাড়া। তার সাথে দ্বিতীয় বিয়ে হয় একরামের। তাদের সংসার মাত্র ৫ মাস অতিবাহিত হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ঈদগাঁও, উদ্ধার, গৃহবধূ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন