রাঙামাটিতে ১০ দফা বাস্তবায়নের দাবিতে বিএনপির জনসমাবেশ

fec-image

উচ্চ আদালতের অধীনস্থ আদালত এবং সরকারের অবজ্ঞা, গায়েবী মামলায় নির্বিচারে গ্রেফতার, মিথ্যা মামলা ও পুলিশি হয়রানি, দ্রব্যমূল্যের ঊর্দ্ধগতি, লোডশেডিং, আওয়ামী লীগ সরকারের সর্বগ্রাসী দুর্নীতি এবং ১০ দফা বাস্তবায়নের দাবিতে জনসমাবেশ করেছে রাঙামাটি জেলা বিএনপি।

শুক্রবার (১৯ মে) বিকেলে জেলা দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া।

প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় নেতা বলেন, সারাদেশের মানুষ জানে হাসিনা জনগণের ভোটে নির্বাচিত হয়নি। হাসিনা ৫টি আসনে নির্বাচন করে শুধু গোপালগঞ্জে নির্বাচিত হয়েছেন। বাকী সব কয়টিতে হেরেছেন। আর খালেদা জিয়া যে ৫টি সংসদে নির্বাচন করে সবকটিতে জিতেছেন।

তিনি আরও বলেন, বাংলাদেশে হাসিনার অধীনে নির্বাচন হবে না। হাসিনা ফখরুল মঈন উদ্দীনের সাথে আতাত করে জিতেছেন। বিএনপি ক্ষমতায় গেলে লুটপাটদের বিচার করা হবে। সুইচ ব্যাংকে যে টাকা পাচার হয়েছে তার ৭০ভাগ এ দেশ থেকে পাচার হয়েছে।

বিএনপি চেয়ারপার্সনের এ উপদেষ্টা বলেন, জনতা ব্যাংক, এক্সিম ব্যাংক দুর্নীতি এখনো উদঘাটন হয় নি। দ্রব্যমূল্যর বৃদ্ধি। আমরা দ্রব্যমূল্যর কমানোর জন্য আন্দোলন করছি। এ দেশের লাখ লাখ জনগণ খালেদা জিয়াকে ক্ষমতায় চায়। এ দেশ থেকে দুর্নীতি যাবে না, শেখ হাসিনা ক্ষমতায় যতদিন থাকবে। আমাদের ১০দফা দাবি মানতে হবে।

জেলা বিএনপির সভাপতি দীপন তালুকদার এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মামুনুর রশীদের সঞ্চালনায় অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় বিএনপির সভাপতি এ্যাড: দীপেন দেওয়ান, সাবেক পার্বত্য উপমন্ত্রী মণি স্বপন দেওয়ান।

এ সময় জনসামবেশে দলটির জেলা, উপজেলা ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা বক্তৃব্য রাখেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন