রাঙ্গামাটি প্রথম বিভাগ ফুটবল লীগে চ্যাম্পিয়ন ছদক ক্লাব

Sports Picture 14-02-14-
স্টাফ রিপোর্টার, রাঙামাটি:
রাঙ্গামাটি প্রথম বিভাগ ফুটবল লীগে পয়েন্ট তালিকায় শীর্ষে উঠে ছদক স্পোটিং ক্লাব চ্যাম্পিয়ন হয়েছে। আজ শুক্রবার বিকালে রাঙ্গামাটি মারী স্টেডিয়ামে লীগের ব্রাদার্স স্পোটিং ক্লাবের সঙ্গে ছদক ক্লাবের মধ্যেকার সমাপনী খেলা গোল শুন্যভাবে ড্র হয়। খেলার নির্ধারিত সময়ে কোন পক্ষই বল জালে পাঠাতে পারেনি। নির্ধারিত সময়ে খেলা অমীমাংসিত ভাবে শেষ হলে পয়েন্ট তালিকায় শীর্ষে  থেকে ছদক স্পোটিং ক্লাব চ্যাম্পিয়ন ট্রফি লাভ করে। পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থানে থেকে রার্নাস আপ হয় ব্রার্দাস স্পেটিং ক্লাব।

লীগে সর্বোচ্চ ১১ টি গোল করে সেরা গোলদাতার পুরস্কার জিতে নেন ইয়থ স্পোটিং ক্লাবের এন মোহাম্মদ শফি।
রাঙ্গামাটি জেলা প্রশাসক মো. মোস্তফা কামাল চ্যাম্পিয়ন দলকে ট্রফি ও ৬০ হাজার টাকার প্রাইজ মানি এবং রানার্স আপ দলকে ট্রফি ও ৩০ হাজার টাকার প্রাইজ মানি তুলে দেন।

এসময় ফুটবল লীগের আহবায়ক ও পুলিশ সুপার আমেনা বেগম, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও পৌর মেয়র সাইফুল ইসলাম চৌধুরী ভুট্টোসহ ক্রীড়াসংস্থার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ও প্রাইম ব্যাংক এর সহায়তায় রাঙ্গামাটি পার্বত্য জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল এসোসিয়েশন প্রথম বিভাগ ফুটবল লিগের আয়োজন করে। রাঙ্গামাটি মারী স্টেডিয়ামে  ১৫ টি দল প্রথম বিভাগ লীগে অংশ নেয়। লীগ পদ্ধতির এ খেলায় দলগুলো ৪৫ টি ম্যাচে অংশ নেয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে রাঙ্গামাটির সাবেক কৃতি ফুটবলার এথলেটদের ক্রেষ্ট দিয়ে জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে সম্মাননা জানানো হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন