রাঙ্গুনিয়ায় অসহায়দের পাশে দাঁড়িয়েছেন প্রজন্ম শিলক ও প্রজন্ম শিলক প্রবাসী পরিষদ

fec-image

মহামারি করোনাভাইরাস দুর্যোগে ঘরবন্দী অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন সামাজিক স্বেচ্ছাসেবি সংগঠন প্রজন্ম শিলক ও প্রজন্ম শিলক প্রবাসি পরিষদ।

মঙ্গলবার(২১ এপ্রিল) সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন প্রজন্ম শিলক ও প্রজন্ম শিলক প্রবাসি পরিষদের সদস্যদের নিজস্ব উদ্যোগে ছোট পরিসরে গরীব দুস্থ পরিবারের মুখে অন্ন তুলে দিয়েছেন। শিলকের বিভিন্ন গরিব দুস্থ পরিবারকে খাদ্যসামগ্রী দিয়ে সাহায্যের হাত প্রসারিত করেছেন।

অনেকটা প্রচারবিহীন রাঙ্গুনিয়া উপজেলার শিলক ইউনিয়নে প্রতিষ্ঠিত সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন প্রজন্ম শিলক ও প্রজন্ম শিলক প্রবাসী পরিষদ আড়ালে থেকেই করোনাভাইরাস সংক্রমণ রোধে নানা সহায়তা ও সচেতনমূলক প্রচার করে যাচ্ছেন।

কাতার প্রবাসী আলী শাহ মুন্না আলি জানায়, সামাজিক উন্নয়নে চিন্তাধরার লক্ষ্য নিয়ে নিজেদের উপর্জিত অর্থ দিয়ে সু-সংঘঠিত হয়েছে সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন প্রজন্ম শিলক ও প্রজন্ম শিলক প্রবাসী পরিষদ। আমাদের সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন প্রজন্ম শিলক ও প্রজন্ম শিলক প্রবাসী পরিষদের সকলে করোনাভাইরাসে কর্মহীন অসহায় মানুষের দ্বারে দ্বারে গিয়ে সামর্থ অনুযায়ী সহযোগিতা করে যাবে। কিন্তু আমাদের সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন প্রজন্ম শিলক ও প্রজন্ম শিলক প্রবাসী পরিষদ এই বিষয়টি প্রচার কিংবা ছবি তুলে ত্রাণ সংগ্রহকারীদের সামাজিকভাবে হেয় করতে চাইনা।

উল্লেখ্য:- চট্টগ্রাম রাঙ্গুনিয়া উপজেলার শিলক ইউনিয়নের সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন প্রজন্ম শিলক ও প্রজন্ম শিলক প্রবাসী পরিষদের যৌথ ব্যবস্থাপনায় শিলকের হতদরিদ্র ও মধ্যবিত্তদের মাঝে ছবি প্রচারণা ছাড়াই প্রতিটি ওয়ার্ডে পৌছে গেছে এই ক্ষুদ্র উপহার।

প্রজন্ম শিলক এডমিন রবিউল মোস্তফা ও ওমর ফারুকের পরিচালনায় উদ্ভোধন করেন শিলক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম তালুকদার উপদেষ্টা মোল্লা নাসির, পারভেজ, আলমগীর হোসেন, আইয়ুবুল ইসলাম প্রবাসী শাহজাহান।

উপস্থিত ছিলেন এইচ এম রিয়াদ, রিফাত চৌধুরিসহ সংগঠনের ওয়ার্ড প্রতিনিধিরা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস, প্রজন্ম, রাঙ্গুনিয়া
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন