রামগড়ে চলন্তবাসে অগ্নিকাণ্ড, বেঁচে গেল ৪০ প্রাণ

নিজস্ব প্রতিবেদক, রামগড়:

খাগড়াছড়ির রামগড়ে চলন্ত অবস্থায় অগ্নিকাণ্ডে একটি যাত্রীবাহী বাস পুড়ে গেছে। এতে সৌভাগ্যক্রমে প্রায় ৪০জন প্রাণে বেঁচে গেছে। অগ্নিকাণ্ডে কেউ হতাহত না হলেও যাত্রীদের মালামাল পুড়ে গেছে।

মঙ্গলবার(২৯ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে রামগড় জালিয়াপাড়া সড়কের তৈচালাপাড়া নামক স্থানে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার খাগড়াছড়ির উদ্দেশে ফেনী থেকে ছেড়ে আসা হিলকিং সার্ভিসের একটি যাত্রীবাহী বাস ( চট্টমেট্টো জ ১১-০১৬৪) রামগড়ের তৈচালাপাড়া এলাকা অতিক্রম করার সময় যান্ত্রিক ত্রুটি থেকে আকস্মিকভাবে আগুনের সূত্রপাত হয়। বাসের ভিতরে  ধোঁয়া  ছড়িয়ে পড়লে  যাত্রীরা জানালা ও দরজা দিয়ে দ্রুত নেমে যান। সৌভাগ্যক্রমে প্রাণে বেঁচে যায় বাসের প্রায় ৪০ জন যাত্রী। ক্ষণিকের মধ্যেই দাউ দাউ করে জ্বলতে থাকে বাসটি। যাত্রীরা দ্রুত নেমে আত্মরক্ষা করলেও মালামাল রক্ষা করতে পারেনি। অগ্নিকাণ্ডের পরপরই নিকটবর্তী  ব্যাটালিয়ন সদর দপ্তর থেকে বিজিবির সদস্যরা ছুটে আসেন। পরে রামগড়  ফায়ার সার্ভিস স্টেশন থেকে দমকলকর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। ওই বাসে প্রায় ৪০ জন যাত্রী ছিল।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের রামগড় ইউনিটের স্টেশন অফিসার ডলার ত্রিপুরা জানান, যান্ত্রিক দ্রুটির কারণেই বাসটিতে অগ্নিকাণ্ড ঘটে।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক মো. আবদুল হান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশও ঘটনাস্থলে যায়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন