রামুতে বিএডিসির ২ কোটি টাকায় ২৫ টি প্রকল্প বাস্তবায়ন

reaz ul alam pic 3 jun

নিজস্ব প্রতিনিধি:

বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন (বিএডিসি) রামু উপজেলার বিভিন্ন ইউনিয়নে প্রায় ২ কোটি টাকার প্রকল্প বাস্তবায়ন করছে। এরমধ্যে বেড়িবাঁধ, খাল খনন, স্লুইচ গেইট, ব্রীজসহ প্রায় ২৫টি প্রকল্প রয়েছে।

রবিবার সকালে এসব উন্নয়ন প্রকল্প কাজের পরিদর্শন করেছেন বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন (বিএডিসি)’র পূর্বাঞ্চলীয় পরিচালক মাহবুব মুনির, পরিকল্পনা কমিশনের উপ-পরিচালক সাইফুল ইসলাম, রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজ উল আলম, বিএডিসি কক্সবাজারের সহকারি প্রকৌ: ডালিম কুমার মজুমদার, উপ-সহকারি প্রকৌ: মো: বেলাল প্রমূখ।

এ সময় রাজারকুলের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ নেতা জাফর আলম চৌধুরী, রামু উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক নীতিশ বড়ুয়াসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। কর্মকর্তারা উপজেলার রাজারকুল, কচ্ছপিয়াসহ বিভিন্ন ইউনিয়নের উন্নয়ন কাজের পরিদর্শন করেন।

পরিদর্শন কালে রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজ উল আলম বলেন, কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল’র নির্দেশে কৃষি নির্ভর রামু উপজেলার কৃষিখাতকে আরো শক্তিশালী ও মজবুত করার জন্য বিএডিসি’র মাধ্যমে উপজেলার বিভিন্ন ইউনিয়নে উন্নয়ন প্রকল্পের কাজ শুরু করা হয়েছে। রামু উপজেলা সেচ কমিটির পক্ষ থেকে আমি বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন (বিএডিসি)’র প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। তিনি উপজেলার প্রত্যন্ত অঞ্চলে উন্নয়নের মাধ্যমে রামুকে আধুনিক উপজেলায় পরিনত করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন