রামুর রাজারকুল ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি বদিউর রহমান সিকদারের ইন্তেকাল

ramu pic death news 13.05

রামু প্রতিনিধি:

রামু উপজেলার রাজারকুল ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রবীন সমাজসেবক আলহাজ্ব বদিউর রহমান সিকদার শনিবার সকাল সাড়ে ৯টায় কক্সবাজার সদর হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

আলহাজ্ব বদিউর রহমান সিকদার রাজারকুল মনসুর আলী সিকদার পরিবারের জৈষ্ঠ্য সদস্য এবং রাজারকুল ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি তানভীর রহমানের বাবা। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৫ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে, ৩ মেয়ে রেখে গেছেন।

শনিবার বিকাল সাড়ে পাঁচটায় রাজারকুল সিদকারপাড়া কেন্দ্রিয় জামে মসজিদ মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজাপূর্ব সমাবেশে রামু উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি সোহেল সরওয়ার কাজল, রাজারকুল আজিজুল উলুম মাদ্রাসার পরিচালক মাওলানা মোহছেন শরীফ, মরহুমের বড় ছেলে মিজানুর রহমান বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, আলহাজ্ব বদিউর রহমান সিকদার একজন সৎ ও নিবেদিতপ্রাণ সমাজসেবক ছিলেন। রাজনীতির পাশাপাশি তিনি এলাকার শিক্ষা ও জনকল্যাণমূলক কাজে জড়িত ছিলেন। ধর্মীয় শিক্ষার প্রসারে তিনি আজীবন ভূমিকা রেখে গেছেন।

জানাজায় রাজারকুল ইউপি চেয়ারম্যান মুফিজুর রহমান, বিএনপি নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান কাজী শহীদুল্লাহ সিকদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুল আলম মণ্ডল, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি হানিফ বিন নজির, কক্সবাজার জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট হোসাইন আহমদ আনসারী, রাজারকুল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তারেক সরওয়ার, সাধারণ সম্পাদক সরওয়ার কামাল সোহেলসহ এলাকার রাজনৈতিক নেতবৃন্দ, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গসহ শত শত শোকার্ত জনতা উপস্থিত ছিলেন। নামাজে জানাজায় ইমামতি করেন, মাওলানা মোহছেন শরীফ। জানাজা শেষে স্থানীয় কবরস্থানে তাকে দাফন করা হয়।

রামু উপজেলার রাজারকুল ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রবীন সমাজসেবক আলহাজ্ব বদিউর রহমান সিকদারের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল। এক শোক বার্তায় তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেছেন এবং শোকাহত পরিবারের স্বজনদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন