রোয়াংছড়িতে আ’লীগের সাংগঠনিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

Row 03.08.2016

রোয়াংছড়ি প্রতিনিধি: রোয়াংছড়ি উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বান্দরবান জেলা আ.লীগে সাংগঠনিক সম্পাদকের সাথে রোয়াংছড়ি আ.লীরেগ অঙ্গ ও সহযোগী সংগঠনে সাংগঠনিক সম্পাদকের নেতৃবৃন্দে সাংগঠনিক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকাল সাড়ে ১০টার সময় মাল্টিপার্পাস হল রুমে অনুষ্ঠিত সভায় উপজেলার সাবেক সা. সম্পাদক ও রোয়াংছড়ি সদর ইউপি চেয়ারম্যান চহ্লামং মারমা সভায় সঞ্চালনায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য কাঞ্চন জয় তঞ্চঙ্গ্যা। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ন সা. সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান হ্লাথোয়াইহ্রী মারমা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা আ.লীগে সাংগঠনিক সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদের সদস্য ক্যসাপ্রু মারমা, বান্দরবান জেলা আ.লীগে সাংগঠনিক সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদের সদস্য মো. মোজামেল হক বাহাদুর, জেলা আ.লীগে সাংগঠনিক সম্পাদক ও পৌর কমিশনার অজিত কুমার দাশ,উপজেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি নেইতন বুইতিং বম,সহ-সভাপতি ও ইউ,পি চেয়ারম্যন বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা,সহ- সভাপতি উহ্লাঅং মারমা,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাউসাং মারমা,সাংগঠনিক সম্পাদক ধিরেন ত্রিপুরা। অন্যদের মধ্যে উপজেলা,ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, দলের তৃণমূল নেতাদের নিয়ে প্রত্যেক ইউনিয়ন এবং উপজেলা কর্মীকে সাংগঠনিক কর্যাক্রম বিষয়ে মতবিনিময় সভা ডাকা হয়েছে। অদূর ভবিষ্যতের যে কোন কর্মসূচি পালনে পদক্ষেপ নিয়া হলে সকলে মিলে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহ্বান জানান। পাশাপাশি আগামী আ.লীগ অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা চাঙ্গা করে তোলার জন্য সকল কর্মী সাথে যোগাযোগ স্থাপনে রাখতে পরামর্শ দেন বক্তারা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন