লামার ১৪ বছরের কিশোরী চকরিয়ায় ধর্ষণের শিকার

fec-image

লামার ফাঁসিয়াখালীর পাগলির আগা নিজ বাড়ি থেকে চকরিয়ায় বোনের বাড়িতে যাওয়ার পথে ১৪ বছরের এক কিশোরীকে রাস্তা থেকে তুলে নিয়ে জঙ্গলের ভেতর ধর্ষণের অভিযোগ উঠেছে এক বখাটে যুবকের বিরুদ্ধে। নির্যাতনের শিকার ওই কিশোরীকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে তার স্বাস্থ্যের অবনতি হলে তাকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।

ভিকটিমের পরিবারের লোকজন জানায়, আজ সোমবার (০৫ অক্টোবর) মেয়েটিকে চিকিৎসার জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে নেয়া হয়েছে। তার স্বাস্থ্যের অবস্থা ভালো না।

ভিকটিমের বাড়ি বান্দরবানের লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের পশ্চিম পাগলীর আগার অলি বাপেরজুম এলাকায়৷ রোববার (৪ অক্টোবর) দুপুরে ভিকটিম তার বোনের বাড়ি পার্শ্ববর্তী চকরিয়ার ডুলাহাজারা ইউনিয়নের ৯নং ওয়ার্ড পূর্ব রংমহল এলাকায় বেড়াতে যাওয়ার সময় এই ঘটনা ঘটে।

ভিকটিমের পিতা জানান, দুপুরে তার ১৪ বছরের কন্যা বাড়ি থেকে পায়ে হেটে ডুলাহাজারা রংমহল এলাকায় তার বড় মেয়ের বাড়িতে যাচ্ছিল। এসময় পথিমধ্যে নির্জন স্থানে তাকে একা পেয়ে একই এলাকার আবুল কালামের বখাটে ছেলে শওকত (২২) তাকে জোরপূর্বক পাশের সামাজিক বনায়নের ভেতর তুলে নিয়ে ধর্ষণ করে। এসময় তার আত্নচিৎকার শুনে ঘটনাস্থলের অদূরে জঙ্গল কাটার কাজে নিয়জিত এক শ্রমিক এগিয়ে গেলে ধর্ষক যুবক দ্রুত পালিয়ে যায়।

অভিযোগ উঠেছে ওই বখাটে যুবক শওকতের বিরুদ্ধে এলাকায় এধরনের আরও দুইটি ঘটনা ঘটানোর অভিযোগ রয়েছে। স্থানীয়রা তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে থানা পুলিশসহ সংশ্লিষ্ট উর্ধ্বতন প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

এঘটনায় জানতে চাইলে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, এধরনের ঘটনায় থানায় কেউ অভিযোগ দেননি। অভিযোগ পেলে জড়িত ব্যক্তির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কিশোরী, চকরিয়ায়, ধর্ষণের
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন