লালমনিরহাটে যোগদান করেননি নাথান বমের স্ত্রী

fec-image

পাহাড়ি আঞ্চলিক সশস্ত্র সংগঠন কুকি চিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ) প্রধান নাথান বমের স্ত্রী নার্স লাল সমকিম বমকে বান্দরবানের রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে লালমনিরহাটে বদলি করা হলেও তিনি এখনো যোগদান করেননি।

শুক্রবার (২৬ এপ্রিল) বিষয়টি নিশ্চিত করেন লালমনিরহাট সদর হাসপাতালের তত্ত্বধায়ক ডা. রমজান আলী।

জানা গেছে, কেএনএফের প্রধান নাথান বমের স্ত্রী বমের স্ত্রী লাল সমকিম বম বান্দরবানের রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র স্টাফ নার্স পদে কর্মরত ছিলেন, যা নিয়ে ফলাও করে গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হলে তাকে বদলির আদেশ দেয় নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর।

বদলির আদেশে বলা হয়, তাকে ৯ এপ্রিলের মধ্যে লালমনিরহাট সদর হাসপাতালে আবশ্যিকভাবে যোগদান করতে হবে। কিন্তু লাল সমকিম বম যোগদান করেননি।

এ বিষয়ে রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন কর্মচারী জানান, বদলির কারণে গত ১০ এপ্রিল রুমা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মস্থল ত্যাগ করেছে লাল সমকিম বম। এরপর থেকে তিনি আর হাসপাতালে আসেননি।

লালমনিরহাট সদর হাসপাতালের তত্ত্বধায়ক ডা. রমজান আলী বলেন, রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাল সমকিম বম নামে একজন সিনিয়র নার্সকে বদলি করে লালমনিরহাট সদর হাসপাতালে পদায়নের আদেশ দেন অধিদপ্তর। কিন্তু নির্ধারিত সময় পেরিয়ে গেলেও তিনি যোগদান না করায় অধিপ্তরকে এ বিষয়ে চিঠি দিয়ে অবগত করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কেএনএফ, নাথান বম, বান্দরবান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন