শতভাগ উপস্থিতির মধ্য দিয়ে পানছড়িতে এসএসসি ও সমমান পরীক্ষা শুরু

10961749_1522104274700994_1652510193_nপানছড়ি প্রতিনিধি :

শতভাগ উপস্থিতির মধ্য দিয়েই খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় শুরু হয়েছে এসএসসি, কারিগরি ও দাখিল পরীক্ষা। পানছড়িতে এবারের এসএসসি, কারিগরি ও দাখিল পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে তিনটি কেন্দ্রে। তিনটি কেন্দ্র মিলে মোট পরীক্ষার্থীর সংখ্যা ৪৯৭ জন।

এর মাঝে পানছড়ি কেন্দ্র নং-১, কোড নং ২৭২ এ তিনটি বিদ্যালয়ের সর্বমোট পরীক্ষার্থী দুইশ’ চৌত্রিশ ও কারিগরিতে উনআশি জন, কেন্দ্র নং-২, কোড নং ২৭৮এ একশ’ বায়ান্ন জন ও দাখিল কেন্দ্রে অংশ নিচ্ছে বত্রিশ জন। ১ নং কেন্দ্রে পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয়, পূজগাং মূখ উচ্চ বিদ্যালয় ও লোগাং  উচ্চ বিদ্যালয়, ২ নং কেন্দ্রে পানছড়ি উচ্চ বিদ্যালয়, পানছড়ি বালিকা উচ্চ বিদ্যালয় ও লোগাং বাজার উচ্চ বিদ্যালয় এবং দাখিল কেন্দ্রে পানছড়ি ইসলামিয়া সিনিয়র মাদ্রাসার ছাত্র-ছাত্রীরা অংশ নিচ্ছে।

পরীক্ষা পরিচালনা কমিটির সভাপতি ও পানছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হোসেন সিদ্দিক পার্বত্য নিউজকে জানান, তিনটি কেন্দ্রেই সুন্দর পরিবেশে পরীক্ষা চলছে। শান্তিপূর্ণভাবে পরীক্ষা অনুষ্ঠানের লক্ষ্যে কেন্দ্রসমূহে পানছড়ি উপজেলা প্রশাসন সব ধরনের প্রস্তুতি গ্রহণ এবং কেন্দ্র তিনটি পরিদর্শন করেছেন বলে তিনি নিশ্চিত করেন।

পানছড়ি থানা অফিসার ইনচার্জ মো: মাইন উদ্দিন খান জানান, পরীক্ষা চলাকালীন সময়ে আইন-শৃঙ্খলা রক্ষার কাজে বিভিন্ন কেন্দ্রসমূহে পর্যাপ্ত পরিমান পুলিশ সদস্য নিয়োজিত রয়েছে। পাশাপাশি মোবাইল টিমের সাথে তিনি নিজেও কেন্দ্র সমূহে পরিদর্শনে গিয়ে খোঁজ খবর নিচ্ছেন বলে জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন