‘ষড়যন্ত্র রুখে দেশের উন্নয়নে নেতাকর্মীদের অগ্রণী ভুমিকা রাখার আহ্বান’

fec-image

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ মাহমুদ স্বপন এমপি বলেছেন, ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে একটি উন্নত ও সমৃদ্ধশালী দেশ হিসাবে গড়ে তোলার অঙ্গিকার করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর এতে সফল হবেন বাংলাদেশের মানুষ। আওয়ামী লীগ বাংলাদেশকে এমনভাবে গড়ে তুলতে চায়, যাতে দেশবাসী বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়াতে পারে।

বুধবার (২৫আগস্ট) সকালে বান্দরবান জেলা আওয়ামী লীগের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এই কথা বলেন। নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার উপর গুরুত্ব দিয়ে তিনি আরও বলেন- ষড়যন্ত্রকারীদের সকল ষড়যন্ত্র রুখে দিয়ে দেশের উন্নয়নে আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের আরো অগ্রণী ভুমিকা রাখতে হবে।

শহরের বঙ্গবন্ধু পাঠাগারে অনুষ্ঠিত এই মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগ সভাপতি ও পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্য শৈ হ্লা। এসময় জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরী, মংক্যচিং চৌধুরী, একেএম জাহাঙ্গীর, যুগ্ম-সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, মো. মোজাম্মেল হক বাহাদুর, সাংগঠনিক সম্পাদক ক্যসাপ্রু, অজিত কান্তি দাশ, জেলা আওয়ামী লীগ সদস্য সৌরভ দাশ শেখর, পৌর আওয়ামী লীগ সভাপতি অমল কান্তি দাশ, সাধারণ সম্পাদক সামশুল ইসলাম, যুবলীগ আহ্বায়ক কেলু মং মারমা, সদস্য সচিব ওমর ফারুকসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ। এর আগে প্রধান অতিথি অনুষ্ঠানস্থলে পৌঁছলে পুষ্পমাল্য দিয়ে বরণ করে নেন নেতাকর্মীরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন